13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১১ জুলাই বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
July 11, 2024 6:48 am
Link Copied!

আজ ১১ জুলাই বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: অতীতের একটি বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অর্ধাঙ্গিনী ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করার জন্য আপনাকে উৎসাহিত করতে পারেন। কথা বলার সময়ে আজ মাথা ঠান্ডা রেখে সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার একটি কথা অন্যদের খারাপ লাগতে পারে। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য গাছের টবে রঙিন পাথর ও মার্বেল রেখে দিন। পাশাপাশি সেই টব বাড়ির একটি কোণে রাখুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শুধু তাই নয়, আপনি যদি কারোর কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন সেক্ষেত্রে আজ তাঁকে ফেরত দিতে হবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার দৈনন্দিন কাজে সাদা চন্দন এবং গোপী চন্দনের পাশাপাশি সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, আজ আপনি বিপুল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। একজন ব্যক্তির সাথে আপনার বিবাদের কারণে মেজাজ প্রভাবিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির ব্যবসায়ীরা আজ তাঁদের পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে চাইবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “ওম সূর্য নারায়ণায় নমৌ নমঃ”- এই মন্ত্রটি জপ করুন।

কর্কট রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। যার ফলে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বার্থের বিকাশ ঘটবে। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। ভালোবাসার মানুষটির সাথে আজ খারাপ আচরণ করবেন না। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। অর্ধাঙ্গিনীর সাথে কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার তর্কের সম্ভাবনা রয়েছে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে মাছকে খাবার দিন।

সিংহ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ নতুন চাকরি পেতে পারেন। যার ফলে তাঁদের আর্থিক দিকে উন্নতি ঘটবে। কোনও বিনোদনমূলক কাজকর্মে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলেও আপনি আজ সেটিকে দ্রুত সমাধান করে ফেলতে পারবেন। বিবাহিত জীবনে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে রূপচর্চার দিকে মনোযোগ দিন।

কন্যা রাশি: আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে বিছানার চারটি পায়াতে রুপোর পেরেক লাগান।

তুলা রাশি: কোনও খেলাধূলায় আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। ব্যক্তিগত ক্ষেত্রে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ উন্নতির সম্মুখীন হবেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দই এবং মধু দান করুন ও নিজেও সেবন করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ আপনার বিচক্ষণতাকে কাজে লাগিয়ে কোনও সমস্যার সমাধান করে ফেলতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ছোলা, সরষের তেল এবং কালো রঙের কাপড় দান করুন

ধনু রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অর্থ আমাদের জীবনে প্রয়োজন হলেও এটি প্রতি এতটাও সংবেদনশীল হয়ে উঠবে না যাতে সেটি আপনার সম্পর্কগুলিকে নষ্ট করে দেয়। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনাকে রাগিয়ে দিতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, নির্ধারিত সময়ের মধ্যেই আজ আপনি সমস্ত কাজ শেষ করে ফেলতে পারবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে স্নানের জলে কুশ বা পবিত্র ঘাস রাখুন।

মকর রাশি: আপনার মন আজ একটি ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। ভাই-বোনেরা আজ আপনার কাছ থেকে কিছু পরামর্শ চাইতে পারেন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একজন অভাবী মহিলাকে দুধের প্যাকেট দান করুন।

কুম্ভ রাশি: কোনও কাজে চারপাশের মানুষদের সম্প্রসারিত সমর্থন আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে দেবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে অবশ্যই কিছুটা সময় কাটান। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের নিকট বন্ধুদের কাছ থেকে পাওয়া কোনও ভুল পরামর্শের কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সচেতনভাবে করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে বাড়িতে কোনও আবর্জনা জমা হতে দেবেন না।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রের প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনি কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোনও শপিং মলে বা পার্কে যেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে কুকুরকে তন্দুরি রুটি খাওয়ান।

http://www.anandalokfoundation.com/