13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের রাশিফল দেখে নিন কোন সারপ্রাইজ অপেক্ষা করছে

Rai Kishori
February 27, 2021 7:14 am
Link Copied!

আজকের রাশিফল দেখে নিন, আর আগাম জেনে যান আপনার বাঁধা বিপত্তির সম্বন্ধে। আর সেইমতই এগিয়ে যান নিজের জীবনে। দেখে নিন আজকের দিনে আপনার জন্য কোন সারপ্রাইজটা অপেক্ষা করছে।

মেষঃ পরিবারের সকলের ইছা চাহিদা পূরণে নিজেকে সময় দিতে পারবেন না। আপনার আচরণে অন্য বন্ধুর খারাপ লাগতে পারে। সবকিছুর থেকে দূরে গিয়ে নিজের জন্য কিছুটা সময় বের করুন। বাড়ি থেকে বেরোনোর আগে বড়দের আশির্বাদ নিন।

বৃষভঃ ভালোবাসার মানুষ আপনার প্রতি আরও যত্নশীল হবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আজকের দিনে বন্ধু এবং পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। নতুন কিছু জানার বিষয়ে আগ্রহী হোন।

মিথুনঃ আজ আচমকাই আপনার ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ হতে পারে। আজকের দিনে খেলাধূলার মধ্যে নিজেকে নিয়োজিত রাখুন। বিবাহিত জীবন সুখের হবে। আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন আজকের দিনে।

কর্কটঃ ভ্রমণের পরিকল্পনা বিশেষ কারণে থেমে যেতে পারে। বেশি হতাশ হয়ে পড়বেন না। প্রবীণ ব্যাক্তির থেকে অর্থ সংক্রান্ত বিষয়ে সাহায্য নিতে পারেন। ঘুরতে যেতে মন চাইবে। আজকের দিনে বন্ধ এবং স্ত্রীয়ের থেকে একরাশ খুশি পাবেন।

সিংহঃ কাছের মানুষের খোঁজ পেয়ে একাকীত্ব থেকে মুক্তি পাবেন। শরীর অসুস্থ থাকার কারণে কাজে অমনোযোগী হবেন। স্ত্রীর সঙ্গে আজকের দিনে সুন্দর সময় কাটাবেন। বাবার পরামর্শ শুনে কাজের জায়গায় উন্নতি করবেন।

কন্যাঃ আপনার মিষ্টি হাসি দিয়ে সবকিছু জয় করুন। মদ্যপান এবং ধূমপানের পেছনে অর্থ ব্যয় না করাই শ্রেয়। কাছের মানুষদের সঙ্গে রাতের দিকে ফোনে কথা হতে পারে। আপনার স্বাস্থ্য নিয়ে পিতা মাতা চিন্তা করতে পারেন।

তুলাঃ সকলের থেকে দূরে গিয়ে একা কিছুটা সময় কাটাতে পছন্দ করবেন। শরীরের দিকে খেয়াল দিতে তেল মশলাযুক্ত খাবার ত্যাগ করুন। বিবাহিত জীবন নিজের নিয়ন্ত্রণে রাখুন। বিভিন্ন উৎস থেকে আয় হওয়ায় আর্থিক সমস্যা দূর হবে।

বৃশ্চিকঃ স্ত্রীকে ভুল বুঝে সারাদিন মানসিকভাবে কষ্ট পেতে পারেন। আজকের দিনে অর্থ সঞ্চয় নাও করতে পারেন। কর্মক্ষেত্রে বস খুশি হবে। পরিবারের সকলের সঙ্গে কথা বলে, সব সমস্যার সমাধান খুঁজুন।

ধনুঃ বাড়ি থেকে যারা দূরে থাকেন, তারা পরিবারকে মিস করবেন। দিনের শুরু ভালো হলেও, সন্ধ্যের দিকে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনার সুনাম নষ্ট করছে, এমন ব্যক্তির থেকে দূরে থাকুন। অন্যের আকর্ষণ পাবেন আজকের দিনে।

কুম্ভঃ ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পাবেন। মন থেকে হতাশাকে দূর করুন। আজকের দিনে আর্থিক দিক থেকে শক্তিশালী হতে পারেন। বাইরে যাওয়ার জন্য কাছের মানুষ জোর করবেন। আজকের দিনে নতুন বই কিনে পড়তে পারেন।

মীনঃ দূর যাত্রা ক্লান্তিকর হলেও, লাভদায়ী হবে। শরীরের দিকে বিশেষ খেয়াল রাখুন। ব্যবসায়ীকরা ব্যবসার কারণে কারো থেকে সাহায্য নিতে পারেন। চিঠির মাধ্যমে খুশির খবর পাবেন। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন।

মকরঃ বন্ধুদের সঙ্গে সমস্যা হতে পারে। শরীর অসুস্থ থাকার কারণে কাজে মন দিতে পারবেন না। অর্থিক উন্নতির যোগ রয়েছে আজকের দিনে। মহিলারা ঘরের কাজ শেষে সিনেমা, সিরিয়াল দেখতে পারেন আজকে।

http://www.anandalokfoundation.com/