ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ঘটনায় একজনের মৃত্যু

Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় একজনের মৃত্যু হয়েছে। ওই মামলার এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের ৩নং ওয়ার্ডের বিজয়ী আপেল মার্কার প্রার্থী মো.শামীম মিয়া নিকচানের সমর্থকদের মারধরসহ নির্বাচনী অফিস গত ১২ নভেম্বর ভাংচুর করেন পরাজিত টিউবয়েল মার্কার মেম্বর প্রার্থী ইউনুস মিয়ার কর্মী সমর্থকরা।

পুনরায় ১৩ নভেম্বর ভ্যান চালক মোকলেচ মিয়াকে পরাজিত টিউবয়েল মার্কার মেম্বর প্রার্থী ইউনুস মিয়ার কর্মী সমর্থকরা মারধর করেন। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। মোকলেচ মিয়া হাসপাতালে চিকিৎসারত অবস্থায় গতকাল সোমবার সকালে মারা যান।

এঘটনায় আপেল মার্কার প্রার্থী মো.শামীম মিয়া নিকচানের সমর্থক ইলিয়াস মিয়া বাদী হয়ে এনামুল হাওলাদার, তানভীর ফকিরসহ ১০-১২ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই হত্যা মামলার আসামী খাজুরিয়া গ্রামের কহিল উদ্দিনের ছেলে রফিক মিয়াকে নিজ বাড়ি থেকে রোববার রাতে পুলিশ গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের গতকাল সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। মোকলেচের লাশ পোষ্ট মর্ডেমের জন্য গতকাল সোমবার দুপুরে বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/