রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৭:৪৪ অপরাহ্ন

সর্বশেষ খবর :
গ্রামের মানুষের স্বাস্থ্যসেবায় নবীন চিকিৎসকদের কাজ করতে হবে -স্বাস্থ্যমন্ত্রী মৌলভীবাজারে শ্রীগীতা জয়ন্তী ও পার্থ সারথি পূজা শুরু রংপুরে দুই সন্তানসহ মহিলার লাশ উদ্ধার আদালতের নির্দেশে কমলগঞ্জে ৫ মাস পর কবর থেকে তরুণীর লাশ উত্তোলন কুড়িগ্রামে গ্রাম আদালত বিষয়ক রিফ্রেসার্স প্রশিক্ষণ প্রধানমন্ত্রীর নিকট থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেল যারা ক্যাসিনো, অর্থপাচারের রাঘব বোয়ালদের নাম শীঘ্রই প্রকাশঃ দুদক চেয়ারম্যান নালিশী পার্টিতে পরিণত হয়ে দেশে-বিদেশে নালিশ করে বেড়াচ্ছে বিএনপি দেশের ৬৪টি জেলাতে সারের বাফার গোডাউন নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার ফুলবাড়ীতে যুবদল নেতাসহ ৫ জুয়াড়ী আটক

আজিজারের বাড়ীতে পুতে রাখা পল্লব কান্তির লাশ উদ্ধার

মৃত্যু

বাড়ি থেকে ফুসলিয়ে বের করে নিয়ে গিয়ে নির্মমভাবে হত্যা করে মাটিতে পুতে রেখেছে যশোর সদর উপজেলার জগন্নাথপুর বারোই পাড়ার বিকাশ কুমারের ছেলে ও সিংগিয়া আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র পল্লব কান্তিকে।

গত ১৪ই অক্টোবর ২০১৯ বাড়ী থেকে বের হয়ে যায়। যাওয়ার পর পল্লবের মোবাইল থেকে বাড়িতে একটি ম্যাসেজ করে “আমি ফরিদপুরে আছি”। এরপর আর কোনো-রকম যোগাযোগ হয়নি বাড়ি।

বাড়ির সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হলে বাবা মার সন্দেহ হয় । বাড়ির লোক তাকে অনেক খোঁজা-খুঁজির পর পাওয়া না গেলে তার বাবা স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ পল্লবের মোবাইল টাওয়ার ট্র্যাক করে জানতে পারেন মোবাইলটি তখন যশোরের বসুন্দিয়া এলাকায়।

পল্লব

এতে পুলিশ পল্লবের দুই বন্ধু জগন্নাথপুরের ফারুক হোসেনের ছেলে ‘ঈশান’ ও জঙ্গলবাঁধাল গ্রামের জামাল হোসেনের ছেলে ‘অপূর্ব হোসেনকে’ সন্দেহবশতঃ আটক করে এবং জেরার এক পর্যায়ে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করে পল্লবের দুই বন্ধু।

তাদের দেয়া তথ্য অনুযায়ী ২৬ দিন পর গতকাল ৯-১১-২০১৯ শনিবার সন্ধ্যায় অপূর্ব হোসেনের নানার বাড়ী যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জঙ্গলবাঁধাল গ্রামের খালঘাট পাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক আজিজার রহমানের বাড়ী থেকে মাটিতে পুঁতে রাখা পল্লব কান্তির লাশ উদ্ধার করেন পুলিশ।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, পল্লব হত্যা সম্পর্কে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, গত ১৩অক্টোবর সন্ধ্যার দিকে পল্লব একটি মেয়েকে সাথে নিয়ে তার বন্ধু অপূর্বের (জামাল হোসেনের ছেলে ) বাড়িতে যায়। অপূর্ব তার নানা বাড়িতে থাকে। নানা-নানির অনুপস্থিতিতে সে রাতে তারা ওখানে অবস্থান করে। রাতে তাদের দুজনের শারীরিক সম্পর্কের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে অপূর্ব ও ঈশান। এরপর ভিডিও দেখিয়ে ব্লাকমেইল করার চেষ্টা করলে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে অপূর্বের ছুরিকাঘাতে সে মারা গেলে তাকে ঘরের মেঝেতে পুঁতে ফেলে।

চানাচুর দিয়ে কলা বাগানে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষন করে হাফিজুর

এলাকার লোকজন বলছে, কতোটা নিকৃষ্টমানের গভীর ষড়যন্ত্রের স্বীকার হয়েছিলো পল্লব কান্তি ।ভাবলেই গা শিউরে উঠে। আমাদের ধীক্কার জানানোর ভাষা নেই। অবিলম্বে এহেন হত্যার সঠিক তদন্তস্বরুপ সকল হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

আশাশুনিতে চার সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগে মামলা

ওই এলাকার বয়স্করা বলেন, কি দিন আসলো এরা কি কাওকে বাঁচতে দেবে না। এদিকে দেখা যায় ৬-৭ বছর বয়সের বাচ্চা থেকে শুরু করে ৪-৫ ছেলেমেয়ের মাদের ও রেহাই নেই, অন্যদিকে যুবক ছেলেদের এই দশা । আমরা কেন এখনো বেঁচে আছি, এসব কি সহ্য করা যায়।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit