13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের রাশিফলে আপনার জন্য কি পরামর্শ দেখে নিন

ডেস্ক
April 2, 2023 7:37 am
Link Copied!

আজকের রবিবার ২ এপ্রিল ২০২৩ (Horoscope Today) চন্দ্র সূর্যের রাশি সিংহে প্রবেশ করবে। চন্দ্রের সিংহে সঞ্চার ও মঘা নক্ষত্রের প্রভাবে আজকের দিনে জেনে নিন প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা ফলাফল। আপনার জন্য কি পরামর্শ দেখে নিন।

মেষ রাশিফল (Aries Horoscope)​: মেষ রাশির জাতকরা নতুন সুযোগ পাবেন। নতুন প্রযুক্তি শেখার সুযোগ হাতে আসবে। যার ফলে ভবিষ্যতে লাভ হবে। পাশাপাশি তিক্ততাকে দূর করে কী ভাবে মধুর সম্পর্ক গড়ে তোলা যায়, তা-ও মেষ রাশির জাতকদের শিখতে হবে, এর ফলে ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আজ আপনাদের আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সন্তান সংক্রান্ত বিষয়ে সামান্য চিন্তিত থাকবেন, সমস্যা সম্ভব। সন্ধ্যা নাগাদ আটকে থাকা কাজ পূর্ণ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তাই চেষ্টা চালিয়ে যান। বাইরে খাওয়া-দাওয়ার পরিকল্পনা করতে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সূর্য চালিসা পাঠ করা শুভ ফলদায়ী।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​: বৃষ রাশির জাতকরা আজ লাভ ও শান্তি অর্জন করবেন। রাজনীতির ক্ষেত্রে কোনও প্রচেষ্টা করে থাকলে, তাতে সাফল্য পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে আপনাদের প্রভাব বাড়বে। চাকরি ও ব্যবসায় নতুন চুক্তির ফলে পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। এমন কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, যাকে আপনি পছন্দ করেন না। অযথা সময় নষ্ট হবে। সন্তান সংক্রান্ত কোনও সমস্যা চলতে থাকলে তাতে কিছুটা স্বস্তি পাবেন। আয়ের নতুন সুযোগ লাভের সম্ভাবনা রয়েছে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৯ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। কৃষ্ণকে মাখন-মিশ্রীর ভোগ নিবেদন করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope): আজকের দিনটি মিথুন রাশির জাতকদের জন্য রোমাঞ্চকর ও সুখপূর্ণ থাকবে। পরিবার ও পারিবারিক দায়িত্বে মনোনিবেশ করতে পারবেন। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের পরিকল্পনা হতে পারে। সন্তানের তরফে আনন্দিত হবনে। জীবনসঙ্গীর কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা লাভ করবেন। নিজের দামী জিনিস যত্নে রাখুন। টাকা-পয়সার দিক দিয়ে দিন সাধারণ। প্রয়োজনীয় বস্তুর কেনাকাটায় ব্যয় হবে।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯২ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গণেশকে দূর্বা ও লাড্ডুর ভোগ নিবেদন করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​: কর্কট রাশির জাতকদের আজকের দিনটি সুখপূর্ণ ও অনুকূল থাকবে। ব্যবসায় উন্নতি হওয়ায় মানসিক দিক দিয়ে আনন্দিত থাকবেন। ব্যবসায়িক কারণে যাত্রা করে থাকলে তার ভালো ফল পাবেন। সম্পত্তি লগ্নির পরিকল্পনা করে থাকলে, তার জন্য দিন অনুকূল। ভাগ্যের সঙ্গ পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন যে ছাত্রছাত্রীরা তাঁদের মন বিচলিত হবে। এমন পরিস্থিতিতে নিজের লক্ষ্যের ওপর নজর রাখুন। পারিবারিক জীবনে বরিষ্ঠ সদস্যের সহযোগিতা পাবেন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণে রাখুন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। দুর্গা চালিসা পাঠ করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope)​: সিংহ রাশির জাতকরা কাজ ও ব্যবসায় বিরোধী ও শত্রুদের থেকে সতর্ক থাকুন। অধীর ও বিচলিত হওয়ার পরিবর্তে সংযমিত বাণী ও ব্যবহারের পরিচয় দিন। এর ফলে কাজ পূর্ণ হবে এবং পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। পারিবারিক জীবনে জটিলতা অনুভব করতে পারেন। জীবনসঙ্গী বা নিকটাত্মীয়ের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। আজ ব্যয় হবে। বাজেটের বিষয়ে মাথায় রেখে ব্যয় করুন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। সূর্য পুরাণ পাঠ করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​: কন্যা রাশির জাতকরা আজ উৎসাহিত থাকবেন। সন্তানের তরফে কোনও সুসংবাদ পেতে পারেন। আইনি বিবাদ চলতে থাকলে তাতে জয় লাভের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন এবং তাতে সাফল্য পাবেন। জ্ঞান-বিজ্ঞান বিকশিত হবে। পড়াশোনায় রুচি বাড়বে। শুভ অনুষ্ঠানে অর্থ ব্যয় হবে। খাওয়া-দাওয়ায় সংযমিত থাকুন। পেটের বিকার সম্ভব।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৭৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। হনুমান চালিসা পাঠ করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকদের মনে প্রবল উৎসাহ থাকবে। আনন্দের সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে প্রেম-ভালোবাসা ও মেলামেশা থাকবে। বেশ কিছু দিন ধরে চলতে থাকা লেনদেনের সমস্যা শেষ হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। কাছের ও দূরের যাত্রার পরিকল্পনা চলবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। লক্ষ্মীকে মিশ্রী নিবেদন করুন ও লাল চন্দন লাগান।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আনন্দদায়ক দিন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের পরিকল্পনা হতে পারে। বাচ্চাদের কারণে আনন্দিত থাকবেন। সন্ধ্যা নাগাদ সন্তানের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। অসুস্থ থাকলে এ সময়ে কোনও গাফিলতি করবেন না, তা না-হলে সমস্যা বাড়তে পারে। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। অংশীদারীত্বে কাজ করছেন যে জাতকরা তাঁরা লাভান্বিত হবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। বজরংবাণ পাঠ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​: ধনু রাশির জাতকদের আজকের দিনটি সামাজিক ও রাজনৈতিক দিক দিয়ে খুব ভালো থাকবে। বিশেষ কিছু জিনিসে ব্যয় করবেন আপনারা। বাড়ির রক্ষণাবেক্ষণে ব্যয় হতে পারে। বহুদিন ধরে আটকে থাকা অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। সন্ধ্যার সময়টি আনন্দে কাটবে। পরিবারে কিছু প্ল্যানিং চলতে পারে। ভবিষ্যতের কোনও কার্য পরিকল্পনায় বিচার করতে পারেন। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়তে পারে।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৭৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশ চালিসা পাঠ করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​: মকর রাশির জাতকরা মা-বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। পারিবারিক জীবনে মতভেদ ও কথা কাটাকাটি হতে পারে। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। সন্ধ্যার সময়টি রোম্যান্টিক হবে। জীবনসঙ্গীকে খুশি করার জন্য কিছু পরিকল্পনা করতে পারেন। তাঁদের কিছু উপহার দিতে পারেন। শ্বশুরবাড়ির তরফে লাভ অর্জন করতে পারবেন। আনন্দিত থাকবেন।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। ক্ষুধার্ত ও অসহায় ব্যক্তিকে অন্ন দান করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি কেরিয়ার ও ব্যবসার ক্ষেত্রে সাধারণ থাকবে। তাই আজ সমস্ত ধরনের বিবাদ থেকে দূরে থাকুন। বিরোধীরা সক্রিয় হবেন এবং আপনার ক্ষতি করতে পারেন। এ কারণে সতর্ক থাকতে হবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ঠিকঠাক কাটবে। প্রয়োজনের জিনিসের পাশাপাশি কিছু শখের জিনিস কিনতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে রুচি থাকতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন, কোনও গাফিলতি করবেন না। এমন কোনও সংবাদ পাবেন, যাতে মন বিচলিত হবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ৭১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। নারায়ণ কবচ পাঠ করুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​: মীন রাশির জাতকরা পারিবারিক জীবনের কোনও বিষয়ের কারণে চিন্তিত থাকবেন। পরিবারে কারও বিয়ের কথা চিন্তা করে থাকলে, এ সময়ে মানসিক দিক দিয়ে জটিলতা অনুভব করবেন। শ্বশুরবাড়ির সঙ্গে কোনও লেনদেন করবেন না। পারিবারিক বিষয়ে দিন ভালো কাটবে। জীবনসঙ্গীর স্নেহ ও সহযোগিতা লাভ করবেন। ছোট দূরত্বের যাত্রা করতে পারেন। কোনও ধর্মীয় স্থানের যাত্রা করতে পারেন। দামী জিনিস যত্নে রাখুন।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। বিষ্ণু চালিসা পাঠ করুন।

http://www.anandalokfoundation.com/