13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রার্থীরা ভোট ভিক্ষার জন্য ঘরে ঘরে যাচ্ছে।

admin
March 29, 2016 4:37 pm
Link Copied!

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ প্রতিদ্বন্ধিতা করায় শেষ মুর্হুতে এসে প্রার্থীরা ভোট ভিক্ষার জন্য ঘরে ঘরে যাচ্ছে। প্রার্থীরা নিজেদের আত্বীয় স্বজন ও গোষ্টীর ভোট টানতে মরিয়া হয়ে প্রচারনা চালাচ্ছেন।

বড়লেখায় ইউপি নির্বাচন আগামী ৩১মার্চ বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে সদর ইউনিয়ন ১নং ওয়ার্ডের কে হবেন অভিবাবক এ নিয়ে চলছে কানাগুসা।

ওয়ার্ডে মেম্বার প্রতিদ্বন্ধী প্রার্থীরা হলেন সুনাতুলা গ্রামের একক প্রার্থী ফয়সল আলম স্বপন,ফেন প্রতিক। এবং ছিগামহল গ্রামের একাদিক প্রার্থীরা হলেন ইয়াছিন আলী (বর্তমান মেম্বার) টিউবওয়েল প্রতিক, নজরুল ইসলাম (সাবেক মেম্বার) মোরুগ প্রতিক , আব্দুল হামিদ, তালা প্রতিক, সুফিয়ান আহমদ বল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

নির্বাচনে এ ওয়ার্ডে ১৮৮৮ জন ভোটর রয়েছেন। তন্মেধ্যে পুরুষ ভোটার ৯১৩জন এবং নারী ভোটার ৯৭৫জন।ভোটাররা আগামী দিনের জন্য তাদেরপ্রতিনিধি নির্ধারণ করবেন।

নির্বাচনেরসময় ঘনিয়ে আসায় প্রচার প্রচারনাওউত্তাপ ততই জমে উঠছে। কে হচ্ছেন ১ নং ওয়ার্ড মেম্বার এ নিয়ে চলছে জোরআলোচনা।

প্রতিদিন গ্রামের রাস্তাঘাট ওচায়ের দোকানে চলছে নির্বাচন নিয়েআলোচনা। প্রার্থীদের পাশাপাশিতাদের আত্বীয় স্বজন ও সমর্থকরা ভোট চাইতে মাঠে নেমেছেন।

নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনার সময় শেষ প্রান্তে হওয়ায় প্রার্থী সমর্থকরা নিজ নিজ প্রার্থীর সমর্থনে জোর প্রচেষ্ঠা অব্যাহত রেখেছেন।

সুনাতুলা গ্রামের বাসিন্দা আতিকুর রহমান জানান, নির্বাচনী প্রচারনা এখন পুরো ওয়ার্ড সরগরম। আমরা আশা করছি ৫ জন প্রার্থীর মধ্যে ভোটাররা যোগ্য প্রার্থীকেই তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করবে। তিনি বলেন প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্তভোট চাইতে ঘরে ঘরে যাচ্ছেন।

http://www.anandalokfoundation.com/