13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রশাসনকে ন্যায়য়ের পক্ষে থাকার অনুরোধ

admin
March 27, 2016 10:51 pm
Link Copied!

বড়লেখা প্রতিনিধিঃ কাঠালতলী ইউনিয়নবাসীর ভালোবাসায় আমি মুগ্ধ । তাদের ভালোবাসা ও আন্তরিকতার কাছে আমি কৃতজ্ঞ। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি আমার আনারস প্রতিক নিয়ে ইউনিয়নের যে গ্রামেই যাচ্ছি ব্যাপক জনসমর্থন পাচ্ছি। আজকের এই তাৎক্ষনিক সমাবেশ আনারসের জনপ্রিয়তাকে পুরোপুরিভাবে স্পষ্ট করে দিয়েছে । তা থেকে প্রমান হয় বিজয়ের ধারপ্রান্তে এসে পৌছেছে আনারস প্রতিক ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বড়লেখা উপজেলার দক্ষিনভাগ উত্তর (কাঠালতলী) ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব জবরুল ইসলাম জবলু তাহার আনারস প্রতিক নিয়ে আজ (২৭মার্চ১৬ রবিবার) সন্ধ্যা ৭টায় খলাগাও বাজারে এক জনসভায় উল্লেখিত কথাগুলো বলেন। তিনি আরোও বলেন আমি ইউনিয়নবাসীকে মিথ্যে আস্বাস দিতে চাই না। তবে আমি আমার কাঠালতলীকে সুখী সমৃদ্ধশালী মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আনারস প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার উদাত্ত আহব্বান করতেছি।এবং প্রশাসনকে ন্যায়ায়ের পক্ষ থাকার জন্য বিনীত অনুরোধ করছি। নির্বাচন কেন্দ্রে এসে যাতে কেউ কোনো ঘোলাটে পরিবেশ সৃষ্টি করতে না পারে সেদিকে বিশেষ নজর রাখবেন।

তিনি তাহার কর্মি-সমর্থকদের উদ্দেশ্য করে বলেন, ভোটের আগে অথবা পরে আমি নির্বাচনে জয়ী হই বা না হই, সেদিকে লক্ষ না করেও জনসাধারন যাতে আমাদের কাছ থেকে কোনো খারাপ আচরন না পায় সেদিকে বিশেষভাবে লক্ষ রাখতে হবে। পরিশেষে সবাই জনসভায় উপস্তিত হয়ে সফল করায় আন্তরিক অভিনন্দন জানান।

http://www.anandalokfoundation.com/