13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

২৩শে জুন বুধবার দেখুন রাশিফল

Palash Dutta
June 23, 2021 7:05 am
Link Copied!

দিনের শুরুতে দেখে নিন নিজের রাশিফল। আজ ২৩শে জুন বুধবার দেখুন রাশিফল আর সেভাবেই কাটান গোটা দিন।

মেষঃ ভালোবাসার মানুষের সঙ্গে বাইরে ঘুরতে গিয়ে ভদ্র ব্যবহার করুন। নিজের ভালো লাগে এমন কাজ করুন। আজকের দিনে নতুন জিনিসের দিকে মন টানবে। অন্যদের উপর নিজের সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেওয়া ঠিক নয়।

বৃষভঃ চারপাশের মানুষের আচরণে, আজ আবারও সঙ্গীর প্রেমে পড়বেন। নিজের শরীরের দিকে খেয়াল দেওয়ার যথেষ্ট সময় পাবেন আজ। সফর আজকের দিনে ভালো নাও হতে পারে। ভালোবাসার মানুষের সঙ্গে মিষ্টি সময় কাটাবেন।

মিথুনঃ আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক বাজেট সামলাতে দিলে, নিজেই সমস্যায় পড়বেন। আজকের দিনে কিছুটা আরাম করার চেষ্টা করুন। মনকে শান্ত রাখতে কিছুটা একা সময় কাটান। অযথা বাজে খরচ করা ঠিক নয়, বুঝে খরচ করুন।

কর্কটঃ ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা ভালো সময় কাটাবেন। অর্থ সঞ্চয়ে মন দিয়ে আর্থিক বাজেট রক্ষা করুন। রাতের ফাঁকা সময়টা সঙ্গীর সঙ্গে কাটান। আজকের দিনে ভালোবাসার মানুষ আপনাকে খুশিতে রাখেব।

সিংহঃ ধর্মীয় স্থানে গেলে মন শান্ত হবে। বেশি উত্তেজনা শরীরের পক্ষে ভালো নয়। যাদের সঙ্গে খারাপ সময় কাটে, তাঁদের থেকে দূরে থাকুন। অন্যের সাহায্য ছাড়াই আজকের দিনে অর্থ উপার্জনে সক্ষম হবেন।

কন্যাঃ টিভি, মোবাইলে বেশি সময় দিলে, অনেক সময় নষ্ট হবে। বাসস্থানে বিনিয়োগ আজকের দিনে ভালো হবে না। পুরনো বন্ধুর আগমনে, ভালোবাসার মানুষের সঙ্গে কাটানো সেরা সময়ের কথা মনে পড়বে। আজকের দিনে সহজেই যেকোন সমস্যা এড়িয়ে যেতে পারবেন।

তুলাঃ আজকের দিনে নিজের জন্য কিছুটা খালি সময় পাবেন। বন্ধুরা আজকের দিনে আপনাকে খুশি রাখতে চাইবে। ফাঁকা সময়ে জিমে যেতে পারেন। বন্ধু এবং ভালোবাসার আপনার একঘেয়ে দিনের মাঝে কিছুটা খুশি এনে দেবে।

বৃশ্চিকঃ সন্ধ্যের সময় সহকর্মীর সঙ্গে সময় কাটাতে গেলে কিছুটা সময় নষ্ট হবে। নিজের উপর বেশি চাপ না দিয়ে কিছুটা বিশ্রাম নিন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। বাচ্চাদের মাধ্যমে আর্থিক উপার্জনে সুযোগ হবে।

ধনুঃ ভালোবাসার মানুষের মিষ্টি হাসি দিয়ে শুরু হবে দিনটা। বন্ধুদের সাহায্যে বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা হবে, যে আপনার চিন্তায় হস্তক্ষেপ করবে। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করায়, মূল্যবান সময় নষ্ট হবে। অর্থ সম্পর্কে যত্নবান হোন, তাহলে জীবনে আনন্দ থাকবে।

মকরঃ পরিবারের সদস্যদেরকেও সমানভাবে গুরুত্ব দেওয়া প্রয়োজন। শরীরের দিকে গুরুত্ব দিন। বাড়ির লোকদেরকে কিছুটা সময় দিন। ভবিষ্যতে অর্থের প্রয়োজনে আজ থেকেই অর্থ সঞ্চয় শুরু করুন।

কুম্ভঃ প্রতিশ্রুতি পূরণ করতে না পারার কারণে, প্রেমের সম্পর্কে সমস্যা আসতে পারে। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে সকলে আমন্ত্রণ জানান। বিবাহিত জীবনে দুজন দুজনের সঙ্গে কথা বলা দরকার। আজ অনুষ্ঠান পরিচালনার শক্তি থাকবে আপনার।

মীনঃ আজকের দিনে আধ্যাত্মিক কর্তার সঙ্গে দেখা হতে পারে। সামাজিক জমায়েতে উপস্থিত হওয়ার আগে মেজাজের পরিবর্তন করুন। আর্থিক দিক থেকে স্বচ্ছল থাকবেন। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে নিজেও সেখানে যুক্ত থাকুন।

 

http://www.anandalokfoundation.com/