13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণ, আটক ১

Palash Dutta
May 11, 2021 6:27 pm
Link Copied!

যশোর প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা উপজেলার রাধানগর গ্রামে ৬ বছর বয়সী এক বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ।
নির্যাতিত শিশুর পিতা জানান, সোমবার বিকেলে তার মেয়ে রাধানগর বাজারের যায়। এসময় বাজারের পাশে আরো কয়েকটি শিশুর সাথে খেলা করছিলো।

এসময় বাজারের চায়ের দোকানদার সোহাগ তাকে মিষ্টি দেওয়ার প্রলোভন দিয়ে ডেকে নিয়ে যায়। এরপর তার দোকানের ভিতর নিয়ে ধর্ষণ করে। রক্তক্ষরণ শুরু হলে কাউকে কিছু না বলার কথা বলে তাকে ছেড়ে দেয়। মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে ফেরে।

এসময় তার গোপানাঙ্গ থেকে রক্ত বের হতে দেখে। ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে তিনি বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানান। এরপর চেয়ারম্যানকে সাথে নিয়ে থানায় যান এবং পরে মেয়েকে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) জানান, তারা শিশুটির শরীর থেকে নমুনা সংগ্রহ করেছেন। রিপোর্ট পেলে বলা সম্ভব হবে সে ধর্ষিত হয়েছে কীনা।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, স্থানীয় চেয়ারম্যান নির্যাতিত শিশু ও তার পিতাকে থানায় নিয়ে এসে অভিযোগ দেন। অভিযোগের সত্যতা পাওয়ায় চা দোকানী সোহাগকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/