13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চেলসি ব্রাজিলিয়ান পাতোকে নিশ্চিত করলো

admin
January 30, 2016 11:30 am
Link Copied!

ইংলিশ ক্লাব চেলসি কোরিন্থিয়ানস থেকে ধারে ব্রাজিলিয়ান স্ট্রাইকার অ্যালেক্সান্দ্রে পাতোকে দলে নেওয়া নিশ্চিত করলো । সাবেক এসি মিলান তারকা ২০১৫-১৬ মৌসুমে ব্লুজদের হয়ে মাঠ মাতাবেন।

চেলসির অফিসিয়াল এক বিবৃতিতে বলা হয়, এই ফরওয়ার্ডকে দলে নেওয়ার ব্যাপারটি নিশ্চিত। আর তিনি চেলসি সমর্থকদের আশা পূরণে প্রতিজ্ঞাবদ্ধ।

এ ব্যাপারে পাতো বলেন, ‘চেলসিতে চুক্তি করতে পেরে আমি ধন্য। এটা আমার জন্য স্বপ্ন। আমি নতুন দলের হয়ে খেলতে প্রস্তুত। আর এটার জন্য আমার তর সইছে না।’

তিনি আরও বলেন, ‘ইউরোপে ফিরবো এটা আমি কখনও কল্পনাও করিনি। তবে চেলসি আমার স্বপ্ন পূরণ করেছে। আমাকে সমর্থন করার জন্য আমি আমার পরিবার, চেলসি ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞ। এটা আমার জন্য দারুণ একটি দিন।’

২৬ বছর বয়সী পাতো ২০০৭ সালে ইতালিয়ান জায়ান্ট মিলানে যোগ দেন। তবে দলটির আশা পূরণে ব্যর্থ হওয়ায় ২০১৩ সালে ব্রাজিলিয়ান দল কোরিন্থিয়ানসে যোগ দেন। আর গত বছর তিনি ধারে সাও পাওলোর হয়ে খেলেন। সেখানে তিনি তার ফর্ম আবারও খুঁজে পান।

পাতো ব্রাজিল জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ২৭টি ম্যাচ খেলেন। যেখানে তিনি ১০টি গোল করেছেন। আর স্ট্যামফোর্ড ব্রিজে আসার পর হয়তো ব্রাজিলের দরজাও তার জন্য খোলা হবে।

http://www.anandalokfoundation.com/