13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের রাশিফল ৯ ই মার্চ মঙ্গলবার দেখে নিন! বাধা বিঘ্ন কেটে গিয়ে সুন্দর দিনের উপহার পেতে পারেন

Brinda Chowdhury
March 9, 2021 7:42 am
Link Copied!

সকলের আলাদা আলাদা রাশির জন্য ফল ও আলাদা হয়। আজকের রাশিফল দেখে সেভাবেই কাটান গোটা দিন। আজ ৯ ই মার্চ মঙ্গলবার দিনের শুরুতেই দেখে এড়িয়ে চলুন সকল বাধা বিপত্তি।

মেষঃ ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক কিছু প্ল্যান করুন। প্রবীণ ব্যক্তিরা নিজের শক্তি ভালো কাজে ব্যবহার করুন। পার্কে ভ্রমণের সময় এক ব্যক্তির সঙ্গে সাক্ষাতে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্দেহজনক কাজে অর্থ বিনিয়োগ না করাই মঙ্গলের।

বৃষভঃ আজকের দিন ভালো মন্দ মিলিয়ে কাটবে। যোগ ব্যায়াম করে নিজের শরীরকে সুস্থ রাখুন। মানুষ আপনার কাছে কি চায়, তা বোঝার চেষ্টা করুন। আপনার কাজ সকলের নজর কাড়বে। কাছের মানুষদের সঙ্গে যোগাযোগ বাড়িতে তুলুন।

মিথুনঃ বাবা মায়ের শরীরের দিকে খেয়াল রাখুন। শরীর ভালো থাকে এমন কাজ করুন। ব্যবসা করার সময় নিজের আগেবকে সংযত রাখুন। অর্থনৈতিক সমস্যা মিটে গিয়ে অনেক টাকা পাবেন আজকের দিনে।

কর্কটঃ কাছের বন্ধু আপনাকে নিয়ে চিন্তায় থাকবে। নিজের খুশি অন্যের সঙ্গে ভাগ করে নিন। বাচ্চাদের থেকে আশ্চর্য খবর পাবেন। আজকের দিনে শৈশবের কাজ করতে মন চাইবে। ভালোবাসার মানুষের সঙ্গে কিছু মনোমালিন্য হতে পারে।

সিংহঃ এই রাশির ব্যক্তিরা আজকের দিনে অফিস থেকে বাড়ি ফিরে পছন্দের কাছ করতে পারবেন। আজকের দিনে কিছুটা অর্থ ব্যয় হবে। সঙ্গিনী আপনাকে সুখী রাখতে চাইবে। ভালোবাসার মানুষ আজকের দিনে ভালোবাসার মেজাজে থাকবে।

কন্যাঃ পরিবারের সকলের প্রয়োজনের দিকে খেয়াল দিন। বাইরের কাজের মাধ্যমে লাভবান হবেন। সামান্য কারণে ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। বন্ধুকে আর্থিক সাহায্য করতে গিয়ে নিজেই আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন।

তুলাঃ অতীতে এমন কারো সঙ্গে যোগাযোগ ছিল, যা আজকের দিনে কাজে আসবে। যোগ ব্যায়াম করে নিজের শরীরকে সুস্থ রাখুন। ভালবাসাকে বাঁচিয়ে রাখুন। আর্থিক মামলার নিষ্পত্তি হয়ে, অনেক অর্থের অধিকারী হবেন।

বৃশ্চিকঃ গোটা পরিবারকে সঙ্গে নিয়ে মজায় দিন কাটান। আজকের দিনটা মজায়, আনন্দে কাটাবেন। পরিবারের সকলের সঙ্গে একসঙ্গে বসে সুন্দর একটা সময় কাটান। আর্থিক ক্ষতির আহত থেক বাঁচতে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন।

ধনুঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিদের অনেক নতুন বন্ধু হবে। সকলের সঙ্গে নিজের খুশি শেয়ার করুন। আজকের দিনে কিছুটা সময় খোলা বাতাসে হেঁটে সময় কাটাতে পারেন। আর্থিক সমস্যার কারণে পরিবারে অশান্তি হতে পারে।

মকরঃ ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক কিছু প্ল্যান করুন।। কোন বন্ধুর ব্যবহারে আপনি অখুশি হতে পারেন। নিজেকে শান্ত রেখে ঝামেলা থেকে দূরে থাকুন। স্ত্রীয়ের মনোযোগ পাবেন।। সকালের দিকে অর্থ ব্যয় হলেও, সন্ধ্যের দিকে সঞ্চয় করতে পারবেন।

কুম্ভঃ ভালোবাসার মানুষের কোন আচরণে মনে কষ্ট পেতে পারেন। আপনার মিষ্টি হাসি দিয়ে সকল সমস্যার সমাধান করুন। পরিবারের ছোট সদস্যের সঙ্গে শপিং-এ যেতে পারেন। উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হয়ে আর্থিকভাবে উপকৃত হবেন।

মীনঃ পরিবারের সকলের সঙ্গে কিছুটা সুন্দর সময় কাটাবেন। আজকের দিনে কিছুটা আরাম করতে পারবেন। আজকের দিনে পরিবারের কোন সদস্য আপনার সঙ্গে সময় কাটাতে চাইতে পারেন। অর্থ সমস্যা থেকে মুক্তি পেতে পিতা মাতার পরামর্শ নিন।

http://www.anandalokfoundation.com/