13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

২১শে ফেব্রুয়ারী রবিবার দেখেনিন আপনার রাশিফল

Rai Kishori
February 21, 2021 7:39 am
Link Copied!

সকালে উঠেই রাশিফল দেখেনিয়ে প্রতিদিনের নানা সমস্যা এড়িয়ে চলতে পারবেন। জীবন থেকে অনেক বাঁধা নিজে থেকেই দূর হয়ে যাবে। আজ ২১শে ফেব্রুয়ারী রবিবার দেখেনিন আপনার রাশিফল।

মেষঃ তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপে সংসার জীবনে সমস্যা আসতে পারে। বন্ধুর সঙ্গে ঘুরতে যাওয়ার সময় বুঝে শুনে অর্থ ব্যয় করুন। সমাজ সেবার কাজে নজর দিন। ফাঁকা সময়ে কাছের মানুষের সঙ্গে দেখা করে সময় কাটাতে পারেন।

বৃষভঃ ঝামেলার মধ্যেও নিজের জন্য কিছুটা সময় পেয়ে ইচ্ছে মত কাজ করতে পারবেন। কাজের ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। কিছুটা সময় সবার থেকে দূরে গিয়ে কাটাতে ইচ্ছা করবে। বাড়ি থেকে বেরোনোর আগে বড়দের আশির্বাদ নিন। আজ প্রেমের দিন।

মিথুনঃ আজকের দিনে ছোটবেলার কাজ করতে পছন্দ করবেন। কাজের ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। বয়স্ক মানুষের সঙ্গে ঝামেলা হতে পারে। এমন পরিস্থিতির সামনাসামনি হবেন, যার থেকে আপনার আর্থিক দিক শক্তিশালী হবে।

কর্কটঃ সময়ে কাজ শেষ করে বাড়িতে ফিরুন, কেউ আপনার জন্য অপেক্ষা করছে। চোখের সমস্যায় ধোঁয়া এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটান।

সিংহঃ ঘরের কাজ সেরে সিনেমা, সিরিয়াল দেখতে পারেন। সামান্য সমস্যায় মাথা না ঘামানোই উচিত। আপনার স্ত্রী বাবা মায়ের কাছ থেকে আশির্বাদ পাবেন। সম্পত্তি নজরে রাখুন, নাহলে তা হাতছাড়া হয়ে যেতে পারে।

কন্যাঃ ভালোবাসার সম্পর্ক সুন্দর দিকে মোড় নেবে। পুরনো সমস্যার সমাধান হবে আজকে। সবার মাঝখানে থেকে হাফিয়ে উঠবেন, নিজের জন্য কিছুটা সময় খুঁজুন। পরিবারের মানুষরা আপনার উপর সন্তুষ্ট হবেন।

তুলাঃ কাছের মানুষকে সন্দেহ না করাই উচিত। খেলায়ধূলায় যুক্ত থাকুন আজকে। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে গিয়ে পুরনো কথা মনে পড়ায় ঝগড়া হতে পারে। পরিবারের কোন সদস্যের শারীরিক অসুস্থতা আপনার চিন্তার কারণ হবে।

বৃশ্চিকঃ কোন জায়গায় ভ্রমণ আপনার জন্য শিক্ষণীয় এবং আনন্দদায়ক হবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন, নাহলে ঝামেলায় পড়তে পারেন। কোন আত্মীয়র সঙ্গে দেখা করতে যেতে পারেন। সন্ধ্যের সময় বন্ধুরা আপনার জন্য কিছু একটা প্ল্যান করতে পারেন।

ধনুঃ শিশুরা খেলাধূলায় সময় কাটাতে পারেন। শরীরের দিকে খেয়াল রাখুন। টাকা পয়সা যত্ন করে রাখুন, নাহলে চুরি যেতে পারে। তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপে সংসার জীবনে সমস্যা আসতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ করতে পারেন আজকের দিনে।

মকরঃ আজকের দিনে পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারবেন। নিজের শখ পূরণে বেশি সময় ব্যয় করুন। স্ত্রীর সঙ্গে ভ্রমণে যেতে পারেন। বিনা কারণে বেশি অর্থ ব্যয় না করাই মঙ্গলের।

কুম্ভঃ সন্তানের কারণে গর্বিত হবেন। কোন কাজে অযথা ভয় পাবেন না। ঘর গোছানোর প্ল্যান করেও, সময় পাবেনান আজকের দিনে। বন্ধুকে আর্থিকভাবে সাহায্য করতে গিয়ে নিজেই সমস্যায় পড়বেন।

মীনঃ পার্কে ঘুরতে গিয়ে কোন এক ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় ঝামেলা হতে পারে। আজকের দিন মজায় কাটানোর দিন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটাবেন। ঘরের জিনিস পরিবর্তন করার আগে, সকলের সম্মতি নিন।

http://www.anandalokfoundation.com/