13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সিংগাইরে মাদরাসার দুই ছাত্রকে বলাৎকার

Rai Kishori
February 9, 2021 8:02 am
Link Copied!

মানিকগঞ্জের সিংগাইরে একটি মাদরাসার দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে কাউছার আহমেদ নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে তাকে আদালতে তোলা হলে বিচারক জেল হাজতে পাঠান। ভুক্তভোগী দুই শিক্ষার্থী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন।

অভিযুক্ত কাউছারের বাড়ি পটুয়াখালী জেলায়। দুই মাস আগে সিংগাইর উপজেলার বায়রা এলাকায় ওই মাদরাসায় শিক্ষক হিসাবে যোগ দেন তিনি।

পুলিশ ও ভুক্তভোগী এক ছাত্রের অভিভাবক সূত্রে জানা গেছে, তার ছেলে ওই আবাসিক মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র। গত ২৮ জানুয়ারি রাত নয়টার দিকে তার ছেলেকে এবং ২১ জানুয়ারি ভোররাতে তৃতীয় শ্রেণির আরেক ছাত্রকে বলাৎকার করে শিক্ষক কাউছার। বিষয়টি কাউকে না জানানোর জন্য শিক্ষক তাদের ভয় দেখিয়ে রাখে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) মাদরাসা থেকে বাড়িতে আসার পর ওই শিশু বলাৎকারের ঘটনা জানায়। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই শিক্ষক অপরাধ স্বীকার করে। এরপর তাকে ইউনিয়ন পরিষদে নেয়া হলে চেয়ারম্যান বিষয়টি পুলিশকে জানান। রাতেই পুলিশ ওই শিক্ষক ও দুই ছাত্রকে থানায় নিয়ে যান।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে শিক্ষক ও ছাত্রদের মানিকগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন জাহানের আদালতে তোলা হলে ছাত্ররা ২২ ধারায় জবানবন্দি দেয়। পরে বিচারক শিক্ষক কাউছারকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, ‌‘মাদরাসার দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে রোববার রাতে একজন অভিভাবক থানায় মামলা করেন। রাতেই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়। সোমবার তাকে আদালতে তোলা হলে বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

http://www.anandalokfoundation.com/