13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় ৮ মাসের শিশুকে আছড়িয়ে হত্যা বাবার

Rai Kishori
January 5, 2021 8:33 am
Link Copied!

ঢাকায় সংসারে অভাবের টানাপোড়েনে স্বামী-স্ত্রীর ঝগড়ার বলি হলো নিজ সন্তান। ৮ মাসের শিশুকে আছড়িয়ে হত্যা করেছে বাবা।

রাজধানীর দক্ষিণখান মুন্সি মার্কেট এলাকায় আট মাসের শিশু আব্দুল কাদের জিলানী রাব্বিকে আছাড় দিয়ে হত্যার অভিযোগ উঠেছে শিশুটির বাবার বিরুদ্ধে। স্ত্রীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে শিশুটিকে ফ্লোরে আছাড় দেন তার বাবা। হত্যার অভিযোগ পেয়ে রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (৪ জানুয়ারি) রাজধানীর দক্ষিণখান মুন্সি মার্কেট এলাকার একটি বাসায় এই ঘটনা ঘটে।

শিশুটির মা রাহিমা খাতুন জানান, তার স্বামী রফিকুল রিকশাচালক। রাব্বী তাদের একমাত্র সন্তান। মুন্সীহাটি এলাকায় একটি বাসায় ভাড়া থাকে। অভাব অনটনের সংসারে চার মাসের বাড়ি ভাড়া বাকি পড়ে যায়। বাড়িওয়ালা ভাড়ার জন্য চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে তাদের বের করে দেয়। সোমবার (৪ জানুয়ারি) সকালে ওই মুন্সি মার্কেট এলাকায় শিশুটি ফুফুর বাসায় ওঠে। সেখানেও স্বামী-স্ত্রীর ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে রফিকুল শিশুটিকে একাধিকবার ফ্লোরে আছাড় দেন। ঘটনাস্থলেই শিশু রাব্বী মারা যায়।

দক্ষিণখান থানার (ওসি অপারেশন) আফতাব উদ্দিন শেখ বলেন, দক্ষিণখান মুন্সি মার্কেট লিটনের ভাড়া বাড়িতে আট মাসের শিশুকে আছড়িয়ে হত্যা করেছেন তার বাবা। এ ধরনের সংবাদ পাওয়া মাত্রই সেখানে গিয়ে শিশুর বাবাকে আটক করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

http://www.anandalokfoundation.com/