13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনের শুরুতে দেখেনিন আপনার আজকের রাশিফল

Brinda Chowdhury
December 16, 2020 7:17 am
Link Copied!

প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য থাকায় রাশিফলও আলাদা হয়ে থাকে।আজকের রাশিফল (ajker rashifal) দেখে মিলিয়ে নিন আজ কোন রাশির ব‍্যক্তিরা প্রেমে পড়তে চলেছেন, আবার কারা সুন্দর সময় কাটাতে চলেছেন। তাই আর একদমই দেরী না করে চটপট দিনের শুরুতে দেখে নিন আপনার রাশিফল।

মেষঃ নিজের দুঃখ ভুলে গিয়ে পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আজকের দিনে ভাগ্য আপনার সহায় হবে, কঠিন কাজ অনেকটাই সহজ হয়ে যাবে। পরিবারের সকল ছোট সদস্যদের সঙ্গে সময় কাটান। আজ ভালোবাসার মানুষের সঙ্গে দেখা হতে চলেছে।

বৃষঃ ভালোবাসার মানুষের কোন আচরণে প্রেমে ব্যাঘাত ঘটতে পারে। ভ্রমণে গিয়ে বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে উঠে খেলাধূলায় অংশ নিন। কথিত পরিশ্রমের ফল পাবেন আজকে। ঋণ দেওয়া পুরনো অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

মিথুনঃ বন্ধুদের উপস্থিতিতে আজকের সন্ধ্যা সুন্দর হয়ে উঠবে। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে নিজের ইচ্ছা মত কিছু করুন। আজকের দিন আর্থিক দিক থেকে উন্নতির দিন। পরিবারের লোকজন তাদের সমস্যার কথা আপনার সঙ্গে শেয়ার করবে। জীবনে প্রেমের আগমন ঘটবে।

কর্কটঃ বাচ্চারা আপনার কথা অনুযায়ী জীবন না কাটালে অযথা মনমরা হয়ে পড়বেন না। আজকের দিনে আপনি মজায় দিন কাটাবেন। পরিবারের ছোট সদস্যদের নিয়ে পার্কে যেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সমস্যা আদালত অবধি গড়ালেও, ফলাফল আপনার পক্ষে থাকবে।

সিংহঃ ব্যবসায় ক্ষেত্রে ফেলে রাখা কাজ একসঙ্গে মিলে শেষ করুন। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে নিজের ইচ্ছা মত কিছু করুন। আত্মীয়র বাড়িতে বেড়াতে গিয়ে তাদের কোথায় মন খারাপ হয়ে যেতে পারে। পরিবারের বয়স্কদের থেকে অর্থ ব্যয় এবং সঞ্চয়ের বিষয়ে পরামর্শ নিন।

কন্যাঃ জীবনে প্রেমের আগমন ঘটবে। পরিবারের বয়স্কদের থেকে অর্থ ব্যয় এবং সঞ্চয়ের বিষয়ে পরামর্শ নিতে পারেন। সহকর্মীরা তাদের খারাপ কাজের ফল পেতে পারেন। কাজের জায়গার প্রেসারে পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পারবেন না।

তুলাঃ ফাঁকা সময়ে পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটান। হাসিখুশি মেজাজে থাকবেন আজকের দিনটা। আজকের দিনে সকলের চোখে মধ্যমণি হয়ে থাকবেন আপনি। অন্যকে খুশি করতে বেশি খরচ না করাই ভালো।

বৃশ্চিকঃ কথা দিয়ে না রাখতে পারলে, সেই কথা দেবেনা না। আশেপাশের মানুষ আপনাকে সববিশয়ে সমর্থন করবে। নিজের জিনিস যত্নে রাখুন, নাহলে চুরি যেতে পারে। পরিবারের মানুষজন ছোটখাটো বিষয়ও বড় করে দেখবে।

ধনুঃ অনেক নতুন বন্ধু তৈরি হবে। আজকের দিনে অর্ধেক সময়ে সম্পূর্ণ কাজই করতে পারবেন। যাদের আপনার সাহায্য প্রয়োজন, তাদের সাহায্য করুন। অর্থ জমিতে বিনিয়োগ করতে পারবেন।

মকরঃ পরিবারের সকলের সঙ্গে আলোচনায় অংশ নিন। দীর্ঘদিনের অর্থ কষ্ট ঘুচে যাবে। জীবনে নতুন প্রেমের আগমন ঘটতে পারে। ভাই বোনের সঙ্গে সিনেমা যেতে পারেন। কাজের জায়গায় শত্রুরা আজকের দিনে বন্ধু হয়ে যাবে।

কুম্ভঃ ঘরের কাজে অতিরিক্ত সময় ব্যয় করুন। আপনার মিষ্টি স্বভাব সকলকে আনন্দ দেবে। যে কাজ আপনি করেন না, তা অন্যদের করতে বাধ্য করবেন না। বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে অর্থ ব্যয় হবে।

মীনঃ বাড়িতে উৎসবের পরিস্থিতিতে আপনিও আনন্দের সঙ্গে যোগ দিন। কাজের জায়গায় আপনি অনেক উঁচুতে থাকবেন। খাবার খাওয়ার প্রতি লক্ষ্য রাখুন। সারাদিন ধরে অর্থ কষ্টে ভুগলেও, সন্ধ্যের দিকে অর্থ প্রাপ্তি হবে।

http://www.anandalokfoundation.com/