13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তারাগঞ্জে ইউপি উপ-নির্বাচনে প্রার্থী হলেন যারা

Palash Dutta
September 26, 2020 9:15 pm
Link Copied!

দিপক রায়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের তারাগঞ্জ উপজেলার ১নং আলমপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৪ জন ও ৫নং সয়ার ইউনিয়নের ৪নং ওয়ার্ড পদে সদস্য দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছে উপজেলা নির্বাচন কমিশন।

উপজেলা নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২০ অক্টোবর তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও সয়ার ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য পদে উপ-নির্বাচনের ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ।

শেষ দিন পর্যন্ত আলমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে চার জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তারা হচ্ছেন দেলোয়ার হোসেন (আওয়ামীলীগ), রুজিনা খাতুন ( জাতীয় পার্টি), খায়রুল আলম (স্বতন্ত্র) ও জিকরুল ইসলাম জাহেরী (স্বতন্ত্র)।

আজ শনিবার মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর তাদের সবার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিস। অপরদিকে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে সয়ার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী গোলাম রব্বানী, সারোয়ারদী ও শাহনাজ বেগম এই তিন প্রার্থীর মনোনয়নপত্রের মধ্যে শাহনাজ বেগমের মনোনয়নপত্রে তথ্য ভুল থাকায়তার মনোনয়নপত্রটি বাতিল করে দেয় উপজেলা নির্বাচন অফিস।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মেরাজ হোসেন বলেন, আলমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের চার প্রার্থীরই মনোনয়নপত্র বহাল রাখা হয়েছে।

অপরদিকে সয়ার ইউনিয়নের একটি ওয়ার্ড সদস্য উপ-নির্বাচনের তিন প্রার্থীর মধ্যে শাহনাজ বেগমের তথ্য ভূল থাকায় তার মনোনয়নপত্রটি বাতিল করে দেয়া হয়। তবে আগামী ৩ অক্টোবরের মধ্যে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করলে তরা সকলেই প্রতীক বরাদ্দ পাবেন।

http://www.anandalokfoundation.com/