13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দ্যা নিউজের ইফতার বিতরণ প্রতিদিনে ১১ রমজানে রাজধানীর হাটখোলা রোড

Link Copied!

দ্যা নিউজের ইফতার বিতরণ ।। প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে গৃহবন্দি কর্মহীণ অসহায় শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষেরা না পারছে কারো কাছে হাত পাততে না পারছে খিদে সহ্য করতে। তারমধ্যে চলছে রমজান মাসে রোজাদার ও কর্মহীন অসহায় দুঃস্থদের মাঝে দ্যা নিউজের ইফতার বিতরণ প্রতিদিন কার্যক্রম। আনন্দলোক ফাউন্ডেশনের ইফতার বিতরণ

আজ ৫ মে মঙ্গলবার ১১ রমজানে রাজধানীর হাটখোলা রোডে রোজা রাখা ইমানদার মুসল্লী ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে ছিল মুড়ি, ছোলা, পেঁয়াজী, বেগুনি, খেজুর।

এই ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন দ্যা নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরী ও বার্তা সম্পাদক রাই কিশোরী।

দি নিউজের ‘ইফতার বিতরণ প্রতিদিনে’ ১০ রোজায় রাজধানী মার্কেট থেকে জয়কালী মন্দির

দ্যা নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরী বলেন,  প্রতিদিন ৫০-৫৫ জনের ইফতার দিচ্ছে দ্যা নিউজ। রোজ যে পরিমান খাবার নিয়ে আসছি তা প্রয়োজনের তুলনায় খুবই সামান্য। কর্মহীন সহায় সম্বলহীন মানুষের মাঝে কিছুক্ষণের মধ্যেই তা শেষ হয়ে যায়। ইচ্ছা থাকলেও মাসব্যাপী এ কার্যক্রমে প্রতিদিন এর বেশি প্যাকেট বাড়ানো দুঃসাধ্য।

এই চরম দুরাবস্থার মাঝে দ্যা নিউজের প্রয়াস এসব পরিবারের মাঝে যদি ইফতার সামগ্রী তুলে দিয়ে অন্তত একদিনের ব্যবস্থা করে তাদের মুখে হাসি ফোঁটাতে পারে। সেই লক্ষে দ্যা নিউজ রমজান মাস ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করে চলেছে।

 এই মহৎ উদ্যোগে সনাতন হিন্দু ফাউন্ডেশন জাপান এর সহযোগিতার আশ্বাসে দ্যা নিউজ এই  কার্যক্রম চালিয়ে নিয়ে যেতে আশাবাদী।

http://www.anandalokfoundation.com/