13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বোমা নিষ্ক্রিয় না হওয়ায় রাতে ঢাকা থেকে এসেছে কাউন্টার টেরোরিজম ইউনিট

Biswajit Shil
December 7, 2019 8:41 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুরে শহরে জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের গেটের পাশে দুই দিন ধরে একটি ইলেকট্রিক ডিভাউজ যুক্ত বোমা সাদৃশ্য বস্তু ঘিরে রেখেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি দল এসে এক্সরে মেশিন ও বোমা সাদৃশ্য বস্তটি বহন করার মতো ব্যাগ না থাকায় ফিরে গেছে। শুক্রবার সকালে সেনাবাহিনীর বোমা বিশেষজ্ঞ একটি দল আসার কথা ছিল, কিন্তু  এসে পৌঁছায়নি।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদ হোসেন জানান, শুক্রবার রাতে ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিট রওনা দিবেন। আজ শনিবার সকালে তারা এটি পর্যবেক্ষণ করে তারপরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এবং নিষ্ক্রিয় করা হবে।

বোমার পাশে একটি চিরকুটে হাতে লেখা আনসারুল ইসলাম নামের জঙ্গী দলের নাম রয়েছে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দিকে অফিসের কর্মচারীরা গেটের পাশে প্রাচিরের সাথে একটি ব্যাগে বোমা সাদৃশ্য বস্তু দেখতে পেয়ে পুুলিশকে খবর দিলে পুলিশের একাধিক দল ঘটনাস্থলে যায়। পরে ব্যাগের ভিতরে একটি ইলেকট্রিক ডিভাইজ যুক্ত বোমা দেখতে পায়। পাশে একটি হাতে লেখা চিরকুট পায় পুলিশ।

মেহেরপুর পুলিশ সুপার এস. এম মুরাদ আলী জানান, জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের গেটের পাশ থেকে একটি ইলেকট্রিক ডিভাউজ যুক্ত বোমা সাদৃশ্য বস্ত আমরা উদ্ধার করেছি। আসলে এটা বোমা কিনা সেটা বোম ডিস্প্রজল ইউনিট আসলে জানতে পারবো। আমরা ধারনা করছি আতংক সৃষ্টির জন্য কেউ রেখে যেতে পারে। উদ্ধার হওয়া চিরকুটে হাতে লেখা রয়েছে আনসারুল ইসলাম দল। এটা নিয়েও আমরা তদন্ত শুরু করেছি।

http://www.anandalokfoundation.com/