13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নৃশংস-বর্বরতার হাত থেকে রক্ষা পেল না ৫ বছরের তুহিন

admin
October 14, 2019 7:37 pm
Link Copied!

মানুষ কত নৃশংস আর বর্বর হলে একটা পাঁচ বছরের মাসুম শিশুকে হত্যা করে ক্ষত বিক্ষত করে দুই কান ও যৌনাঙ্গ কেটে গাছের সাথে ঝুলিয়ে রেখে যায়।

সুনামগঞ্জের দিরাই উপজেলায় গাছে ঝোলানো অবস্থায় এক শিশুর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম তুহিন হাসান (৫) উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামের আব্দুল বাছির ও মনিরা বেগমের ছেলে।

রবিবার রাতে তুহিনের সঙ্গে ঘুমিয়েছিলেন তার বাবা। মধ্যরাতে ঘর থেকে বের হওয়ার সময় তিনি লক্ষ্য করেন ছেলে তুহিন বিছানায় নেই। ঘরের দরজাও খোলা। পরে বাছির ঘটনাটি স্বজন ও প্রতিবেশীদের ডেকে তুহিনকে খুঁজতে শুরু করেন। এর এক পর্যায়ে বাড়ির সামনের রাস্তায় রক্তের দাগ দেখতে পান তুহিনের বাবা বাছির। ওই রক্তের দাগ ধরে এগিয়ে যেতেই গ্রামের পাশে একটি কদম গাছে সন্তানের লাশ ঝোলানো অবস্থায় দেখতে পান তিনি।

বিস্তারিত জানতেঃ সর্ষের মধ্যেই ভুত, পাঁচ বছরের তুহিনের খুনি স্বয়ং তার বাবা ও চাচা

এসময় তুহিনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। যে ছুরি দিয়ে তাকে হত্যা করা হয় সেই ছুরি দুইটা আবার পেটের ভিতরে ঢুকিয়ে রাখে। তার দুটো কান এমনকি যৌনাঙ্গ ও কেটে দিয়েছে।

তুহিনের বাবা-মা বুক চাপড়ে কাঁদতে কাঁদতে বলে কত বর্বর আর নির্মম হলে মানুষ এমন কাজ করতে পারে? ওইটুকু শিশু কি দোষ করেছিল, এমন নৃশংস কিভাবে হতে পারে মানুষ।

কে বা কারা এই কাজ করেছে বলে সন্দেহ হয় জিজ্ঞেস করলে তুহিনের বাবা মা প্রাথমিক ভাবে কাওকে অনুমান করতে পারছেনা। ছেলের এমন ক্ষত বিক্ষত অবস্থা দেখে তারা হতভম্ভ হয়ে গেছেন। গ্রামের লক চারিদিক থেকে ভিড় করে ঝুলন্ত অবস্থায় বাচ্চাকে দেখলেও আপাতত কাওকে সন্দেহ করতে পারছে না।

http://www.anandalokfoundation.com/