13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কর্তৃক আদিবাসী নারী লাঞ্ছিত

Rai Kishori
March 24, 2019 11:05 pm
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কর্তৃক জন সম্মুখে আদিবাসী নারীকে শ্লীলতাহানির অভিযোগ স্থানীয় এলাকাবাসীর।
আজ রবিবার বান্দরবন জেলার আলীকদম উপজেলার তিনবারের নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ আবুল কালাম ম্রো আদিবাসী পাড়ায় সম্বর্ধনা দেওয়ার পর জনসন্মুখে এক অবলা নারীকে জড়িয়ে ধরে শ্লীলতাহানি করেন তিনি।
জানা যায়, মো আবুল কালাম একজন নবনির্বাচিত চেয়ারম্যান। বান্দরবন জেলার আলীকদম উপজেলায় সম্প্রতি চেয়ারম্যান পদে নির্বাচিত হন তিনি। নির্বাচিত হওয়ার পর তিনি ম্রো আদিবাসীদের পাড়ায় যান সংবর্ধনা নেওয়ার জন্য। বান্দরবনের ম্রো আদিবাসী জনগোষ্টিরা সচরাচর একটু সরল প্রৃকতির। সাদা মনের মানুষ ও বটে, সরল মনে ম্রো আদিবাসীরা খুব সহজে বিশ্বাস করে থাকেন। তারা হয়ত এটা জানেনা যে মো: আবুল কালাম সাহেব (নবনির্বাচিত চেয়ারম্যান) ম্রোদের মত একজন সরল প্রকৃতির মানুষ নন।
উপস্থিত এলাকাবাসী জানান, একজন জনপ্রতিনিধি কখনো এইভাবে একজন নারীকে জড়িয়ে ধরতে পারেননা ঐ নারীর অনুমতি ছাড়া। কান্ড জ্ঞানহীন ও লুচ্চামি ব্যাক্তি ছাড়া কখনো একজন নারীকে এইভাবে জড়িয়ে ধরতে পারেনা। এটি সম্পূর্ণ শ্লীলতাহানি ও নারী সমাজকে অবমূল্যায়ন করা।
নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের এহেন কার্যাকলাপের প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবী জানান এলাকাবাসী।
http://www.anandalokfoundation.com/