13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ভোট গ্রহণ বন্ধ প্রিজাইডিং অফিসারকে মারপিট

Rai Kishori
March 24, 2019 6:32 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ কেন্দ্রে প্রবেশ করে জোরপূর্বক জাল ভোটা দেবার অভিযোগে ঝিনাইদহের কালীগঞ্জের ১৫ নং ঈশ্বরবা দাখিল মাদরাসা কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেয়া হয়েছে। একই সময় দুলালমুন্দিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল্লআহ আল মাসুমকে মারপিট করেছে স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা। এসময় পুলিশ শাহিন নামের এক পোলিং এজেন্টকে আটক করেছে । বেলট পেপার না দেওয়ায় তাকে মারপিট করা হয়। রোববার দুপুর ২ টার দিকে এসব ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান।

বন্ধ হওয়া কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল আলীম জানান, সুষ্ঠুভাবে ভোট চলছিল। হঠাৎ অজ্ঞাতনামা ৪০/৫০ জন ব্যক্তি এসে আমার সহকারি প্রিজাডিং অফিসারের কাছ থেকে জোরপূর্বক বই ছিনতাই করে সীল মেরে বাক্সে ভরে দেয়। বিষয়টি আমি জেলা রিটার্নিং অফিসারকে জানালে তিনি ভোট গ্রহণ বন্ধের নির্দেশ দেন।

দুলালমুন্দিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল্লাহ আল মাসুম জানান, জাল ভোট দেওয়ার অভিযোগে এ কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে। ৪৭৩টি জাল ভোট দেওয়ার কথা স্বীকার করে বলেন, এখানে ২৮৯০ ভোট রয়েছে।

প্রিজাইডিং অফিসার আব্দুল্লআহ আল মামুন জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলি হোসেন অপুর ছেলে হাসিবুল হাসান শাহিনের নেতুত্বে একদল যুবক তার অফিসে প্রবেশ করে ব্যলট পেপার চায়। দিতে অস্বীকার করায় তারা আমাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। তবে ভোট গ্রহন স্থগিত করা হয়নি।

http://www.anandalokfoundation.com/