13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণের কোন বিকল্প নাই …. এমপি আনার

admin
September 27, 2018 7:49 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ঝিনাইদহের কালীগঞ্জ বারবাজার মাধ্যমিক বিদ্যালয় ও বারবাজার বালিকা বিদ্যালয় এদুটি শিক্ষা প্রতিষ্টানে ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তুুর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এই ৪ তলা ভবন দুটির ভিত্তিপ্রস্তুুর শুভ উদ্বোধন করেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়। বারবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহাবুবুর রহমান রঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মধু সূদন সাহা, বারবাজার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে এমপি আনার বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণের কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন আমি আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন প্রকল্পের আওতাধীন ২৬টি শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করেছি। একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত হয়ে শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। এই সময় এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিগণ বিদ্যালয়ের ছাত্র-ছাতীবৃন্দ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/