13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গুরুতর অসুস্থ বিএনপি নেতা তরিকুল, নেয়া হচ্ছে সিঙ্গাপুরে

admin
October 24, 2017 5:24 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ গুরুতর অসুস্থ বিএনপির বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের এই সদস্যকে নিয়ে সিঙ্গাপুরের পথে রওনা হয়েছেন তার পরিবারের সদস্যরা।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, দুদিন আগে অসুস্থ হয়ে পড়ায় তাকে রাজধানীর শাহবাগের ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, তরিকুল ইসলাম ঠিকমতো ঘুমাতে পারছেন না। হৃৎপিণ্ডে সমস্যা, কিডনি জটিলতা, ডায়াবেটিস ও অ্যাজমাও রয়েছে তার। এ ছাড়া তার ৯ কেজি ওজন কমে গেছে।

সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্যের চিকিৎসা হবে বলে জানিয়েছেন তরিকুলের ছেলে অনিন্দ্য ইসলাম অমিত।
তরিকুল ইসলামের সঙ্গে তার স্ত্রী নার্গিস বেগম এবং দুই ছেলে অনিন্দ্য ইসলাম অমিত ও শান্তনু ইসলাম সমিত সিঙ্গাপুরে যাচ্ছেন।

বিগত চারদলীয় জোট সরকারের সময় তথ্য এবং পরিবেশ ও বন মন্ত্রীর দায়িত্ব পালন করা তরিকুল ইসলাম দীর্ঘদিন ধরে কিডনি, হার্ট, ডায়বেটিসসহ নানা রোগে ভোগছেন তরিকুল ইসলাম।

http://www.anandalokfoundation.com/