13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৩০ নভেম্বর বুধবার আপনার রাশিফল

ডেস্ক
November 30, 2022 5:12 am
Link Copied!

আজ ৩০ নভেম্বর বুধবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আজ আপনি আপনার দৈনিক সূচি থেকে বিরতি নিয়ে বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। স্বাস্থ্যের দিকে আজ আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কোনো জায়গায় অপ্রয়োজনীয় কথা বলে বিপদ বাড়িয়ে ফেলবেন না। কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। অযথা সময় নষ্ট করবেন না আজ। কর্মক্ষেত্রে সংযত হয়ে কথা বলুন। স্ত্রীর কোনো আচরণে আজ আপনি কষ্ট পেতে পারেন।

বৃষ রাশি: হাজারও ব্যস্ততার মাঝেও আজ নিজেকে সময় দেওয়ার চেষ্টা করুন। আপনার নিরীহ আচরণ কোনো পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করবে। আজ আপনি এবং আপনার ভালোবাসার মানুষটি দুর্দান্ত সময় কাটাবেন। আর্থিক সঙ্কট এড়াতে অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। জীবনসঙ্গীর সাথে আজ ভালো কিছু মুহূর্ত কাটবে। শরীর আজ সুস্থ থাকবে।

মিথুন রাশি: আজ ভালোবাসার মানুষটির সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও হঠাৎ করে কোনো কাজ পড়ে যাওয়ায় তা সম্ভব হবে না। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন এবং নিজের খাদ্যতালিকার প্রতি সতর্ক হন। দিনের শুরুটা আজ ভালো কাটলেও সন্ধ্যেনাগাদ আজ অত্যধিক অর্থব্যয়ের কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। কোনো বন্ধু তাঁর ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার কাছ থেকে আজ উপদেশ চাইতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: আপনার পরিবারের হিতসাধনে আজ কঠোর পরিশ্রম করুন। আজ আপনার বেপরোয়া আচরণের কারণে কোনো বন্ধু সমস্যায় পড়তে পারেন। আজ আপনি আপনার দৈনিক সূচি থেকে বিরতি নিয়ে বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে দারুণ একটি দিন কাটবে। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন এবং একটি আকষ্মিক উপহারও আপনার জন্য আসতে পারে।

সিংহ রাশি: ব্যবসায়ীরা আজ দুর্দান্ত লাভের সম্মুখীন হতে পারেন। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন এবং নিজের খাদ্যতালিকার প্রতি সতর্ক হন। আপনার কৌতূহলী মনোভাব আজ আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণের জন্য আজ আপনি বিরক্ত হতে পারেন।

কন্যা রাশি: আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির কাছে আপনার নিজের অনুভূতিগুলিকে ব্যক্ত করতে পারবেন না। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য পেতে অবশ্যই আপনার ধৈর্য বজায় রাখুন। কোনো পারিবারিক দায়িত্বের কারণে আজ আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। যাঁদের সাথে আপনার খারাপ সময় কাটে তাঁদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে আজ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন।

তুলা রাশি: পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের একসাথে জমায়েতের ফলে আজ একটি সেরা দিন হয়ে উঠবে। দীর্ঘস্থায়ী লাভের জন্য আজ স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আজ আপনার পরিবারের সদস্যদের প্রত্যাশামাফিক কাজ করা উচিত। প্রেমের সম্পর্কে আজ কোনো অবিশ্বাস্য মোড় আসবে। আজ প্রতিটি কাজ সময়ের মধ্যেই শেষ করার চেষ্টা করুন। এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। বিবাহিত জীবন আজ সুখের হবে।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাগুলিকে দূর করে ফেলুন। পাশাপাশি, নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। আজ আপনি কারোর সাহায্যে অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। পুরোনো বন্ধুরা আজ আপনাকে কোনো কাজে সাহায্য করবেন। অবসর সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন। কিন্তু সেই সময়ে কোনো আঘাত পাওয়ারও সম্ভাবনা রয়েছে। তাই, সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাঁদের খারাপ কাজের ফলাফল হাতেনাতে পেতে পারেন।

ধনু রাশি: আপনার রাগ আজ নিয়ন্ত্রণে রাখুন এবং কর্মক্ষেত্রে প্রত্যেকের সাথে ভালো ব্যবহার করুন। আজ অবশ্যই কিছুটা সময় নিজের জন্য রেখে তখন বিশ্রাম নিন। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনি আজ আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আজকে আপনি কোনো ধর্মীয় স্থানে গিয়ে সময় কাটাতে পারেন। এতে মানসিক শান্তি মিলবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো ঘরোয়া উত্তেজনাকেও প্রশমিত করতে পারেন। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা এবং উদ্বেগগুলি মন থেকে দূরে সরিয়ে রাখুন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম একটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে একটি বিষ্ময়কর খবর পেতে পারেন।

কুম্ভ রাশি: বন্ধু এবং আত্মীয়দের সাথে আজ কিছু ভালো সময় কাটান। আজ শরীরচর্চার মাধ্যমে আপনার দিনটিকে শুরু করুন। এতে আত্মবিশ্বাসও বাড়বে। কোনো অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আজ দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ বাড়ির বাইরে বেরিয়ে সকলের সাথে কথা বলুন এবং সমাজের শীর্ষস্থানীয় ব্যক্তিদের সাথে যোগাযোগ বৃদ্ধি করুন। কারোর সাথে কোনো মনোমালিন্য চললে আজই তা মিটিয়ে নিন।

মীন রাশি: আজকে কোথাও বিনিয়োগ করবেন না। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ মনোনিবেশ করবেন না। আজ খুশিতেই দিনটি কাটবে। প্রেমের জীবনে আজ একটি অবিশ্বাস্য মোড় আসবে। আপনি আজ কিছুটা অবসর সময় পাবেন। পাশাপাশি, সেই সময়ে আপনি আপনার ভালো বন্ধুদের সাথে আনন্দ উপভোগ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/