13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৮ নভেম্বর সোমবার আপনার রাশিফলে কী রয়েছে

ডেস্ক
November 28, 2022 5:49 am
Link Copied!

আজ ২৮ নভেম্বর সোমবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আজ আপনার প্রেমের জীবনটি দুর্দান্ত হবে এবং আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতেও সক্ষম হবেন। মন ভালো রাখতে আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আজ খরচের সম্ভাবনা থাকলেও আর্থিক দিকটি সবল থাকবে। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আজকে এই রাশির কিছু পড়ুয়া ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারে। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আজ এক দুর্দান্ত চমক পেতে পারেন।

বৃষ রাশি: আর্থিকভাবে আজকের দিনটি ভালো। কিন্তু, আজ খরচও যথেষ্ট বৃদ্ধি পাবে। আজ আপনি আপনার মনের মানুষটিকে খুঁজে পাবেন এবং একাকীত্ব থেকে মুক্ত হবেন। মন ভালো রাখতে আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। এর ফলে সমগ্ৰ দিন জুড়ে আপনার আত্মবিশ্বাস বজায় থাকবে। অফিসের কাজে অত্যধিক সময় দেওয়ার কারণে আজ আপনার জীবনসঙ্গিনী আপনার ওপর রেগে যাবেন। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে কিছু ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে।

মিথুন রাশি: পরিবারের সদস্যরা আজ আপনার মতামতগুলিকে সমর্থন করবেন। আপনার কোনো দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে প্রবল সমস্যায় ফেলতে পারে। এমনকি, ওই কারণে আপনাকে হাসপাতাল পর্যন্ত যেতে হতে পারে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কতার সাথে হাঁটাহাঁটি করা উচিত। কোনো ভ্রমণে গিয়ে আজ আপনার মন ভালো হয়ে যাবে। জীবনসঙ্গিনীর কোনো কথায় প্রথমে আপনি বিরক্ত হলেও পরে তিনি আপনাকে দারুণ একটি চমক দেবেন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আজ আপনার মিশুকে মনোভাব আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। কোনো যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে যোগদান থেকে দূরে থাকুন। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে অবশ্যই আপনার বন্ধুদেরকে সময় দেওয়া দরকার। বিবাহিতদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো।

সিংহ রাশি: বিনোদন এবং রূপচর্চার ক্ষেত্রে অত্যধিক খরচ করবেন না। আজ আপনার অনিয়ন্ত্রিত আচরণ আপনার স্ত্রীর মেজাজকে খারাপ করে দিতে পারে। তাই, নিজেকে সংযত করুন। বাড়ির কোনো সংবেদনশীল সমস্যার সমাধান করার জন্য আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাবকে কাজে লাগাতে হবে। নতুন কোনো ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আজ ভালো দিন। বিবাহিত জীবনে আজ অবশ্যই কিছুটা সময় দিন।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে আজ সহকর্মীরা কোনো কাজে আপনাকে সাহায্য করবেন। আজ আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। সামগ্রিকভাবে এটি একটি লাভজনক দিন। আজকে যতটা পারবেন লোকজনের থেকে দূরে থাকুন। কারণ, আজ অন্য মানুষদেরকে সময় দেওয়ার থেকে নিজেকেই কিছুটা সময় দিন। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবলভাবে বজায় থাকবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: কোনো ভুল বার্তা বিনিময় আজ আপনার দিনটিকে কঠিন করে তুলতে পারে। আপনি আজ অন্য মানুষদের প্রশংসা করে লাভবান হবেন। কর্মক্ষেত্রে আজ সহকর্মীরা কোনো কাজে আপনাকে সাহায্য করবেন। আজ আপনি নিজের জন্য কিছুটা সময় বের করতে চাইলেও অত্যধিক ব্যস্ততার কারণে তা পারবেন না। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ আজ লাভজনক হতে পারে। পরিবারের সদস্যদের সাথে অবশ্যই সময় কাটান।

বৃশ্চিক রাশি: এই রাশিচক্রের বড় ব্যবসায়ীদের আজকে অর্থ খুব সতর্কতার সাথে বিনিয়োগ করতে হবে। এটি এমন একটি দিন যেখানে আপনি বিশ্রাম করার জন্য অনেকটাই সময় পাবেন। স্ত্রীর সাথে হওয়া মনোমালিন্য আজ মানসিক উদ্বেগ বাড়িয়ে দিতে পারে। কর্মক্ষেত্রে ধীর গতিতে কাজ করলে সমস্যায় পড়তে পারেন। আজ আত্মীয়দের কারণে বিবাহিত জীবনে কোনো প্রভাব পড়তে পারে। রাত্রিবেলায় আজ আপনি একাকী বাড়ির ছাদে বা পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন।

ধনু রাশি: কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। বিপদের সময়ে ধৈর্য না হারিয়ে মাথা ঠান্ডা রাখুন। পরিবারের সদস্যদের সাথে অব্যশই সময় কাটান। এর ফলে আপনার মন ভালো থাকবে। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই ব্যাপারে কোনো অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলা দরকার। এমনকি, যদি আজকে আপনার কাছে সময় থাকে তাহলে ওই ব্যক্তির সাথে দেখা করে নিতে পারেন। বিনোদন এবং রূপচর্চার ক্ষেত্রে অত্যধিক খরচ করবেন না।

মকর রাশি: আপনার ব্যক্তিগত ক্ষেত্রে আজ একটি গুরুত্বপূর্ণ উন্নতি হবে। যা আপনার পরিবারকেও প্রবল আনন্দ দেবে। আজ অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করতে পারে। কোনো সিদ্ধান্ত নেওয়ার সময়ে আজ অহংকারী হয়ে পড়বেন না। এমন ব্যক্তিদের সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনামকে নষ্ট করে দেয়। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কুম্ভ রাশি: প্রেমের জীবনে আজ কোনো বাধা আসতে পারে। সামগ্রিকভাবে এটি একটি লাভজনক দিন হিসেবে বিবেচিত হবে। কর্মক্ষেত্রে আজ কেউ কেউ পদোন্নতির সুযোগ পাবেন। বয়স্করা তাঁদের বাড়তি সময় কোনো ইতিবাচক কাজে লাগালে লাভবান হবেন। যাঁরা ব্যাঙ্কিং ক্ষেত্রে কাজ করেন তাঁরা আজ কোনো সুখবর পাবেন। আজকে আপনি আপনার অবসর সময়টি বন্ধুদের সাথে কাটাতে পারেন।

মীন রাশি: আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা সময়ে ধরে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা বলবেন না। নতুন কোনো ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আজকের দিনটি ভালো। ব্যবসার কাজে আরও মনোযোগী হন। আজ আপনি জীবনসঙ্গিনীর কোনো কথায় প্রথমে বিরক্ত হলেও পরে তিনি আপনাকে দারুণ একটি চমক দেবেন।

http://www.anandalokfoundation.com/