13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার স্বামীর

Rai Kishori
July 4, 2020 11:40 pm
Link Copied!

দি নিউজ ডেস্ক: খুলনায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে আত্মহত্যা করেছে বলে প্রচার করে স্বামী। ঘটনাটি ঘটেছে খুলনার পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের কালিনগর গ্রামে।

বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রী মিতু বাওয়ালীকে (২০)কে বেধড়ক পেটায় তার স্বামী চয়ন বাওয়ালী (৩০)। পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে দেয়ার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার কালিনগর গ্রামের শৈলেন্দ্র বাওয়ালীর ছেলে চয়ন বাওয়ালী (৩০) তার স্ত্রী মিতু বাওয়ালীকে (২০) শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত।

মিতুকে মারপিট করার সময় চয়নের বড় ভাই পুলোক বাওয়ালীও যুক্ত ছিলেন। পুলোক তার ভাই বৌ মিতুকে শক্ত লাঠি দিয়ে গুরুতর আঘাত করে। সন্ধ্যায় মিতুর মারা যায়। এ সময় দায় এড়াতে মিতুর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে স্বামী চয়ন।

এ ঘটনায় পাইকগাছা থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শনকালে চয়নকে আটক করেন। জিজ্ঞাসাবাদে চয়ন তার স্ত্রীকে মারপিটের বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে বলে আশরাফুল আলম জানান।

পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, স্ত্রী হত্যার অভিযোগে স্বামী চয়নকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

http://www.anandalokfoundation.com/