13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলার মনপুরার সূর্যমুখী বাজারে আগুনে পুড়ে ৮ ব্যবসা প্রতিষ্ঠান ছাই

Ovi Pandey
March 16, 2020 10:55 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি: ভোলার মনপুরায় আগুনে পুড়ে ৮ ব্যবসা প্রতিষ্ঠান ছাই হয়েছে। এছাড়াও এক ব্যবসায়ীর দোকান ঘরের পেছনে থাকা ৬ টি ভেড়া আগুনে পুড়ে মারা গেছে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন ব্যবসায়ীরা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজনের দেড় ঘন্টাব্যাপি চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। সোমবার(১৬মার্চ) ভোর রাত ৩ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সূর্যমূখী বাজারে এই দূর্ঘটনা ঘটে।আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন, মোঃ মিরাজ, দিল মোহাম্মদ, রফিক হাওলাদার, সেলিম বেপারী, বাবুল মাঝি, সাত্তার বেপারী, খোকন বেপারী, মিশন চন্দ্র দাস। এদের মধ্যে মুদি ব্যবসায়ী রফিকের দোকান ঘরের পেছনে থাকা ৬ টি ভেড়া আগুনে পুড়ে মারা যায়।

ঘটনা সুত্রে জানা যায়, সোমবার ভোর রাত ৩ টায় হঠাৎ দক্ষিণ সাকুচিয়ার সূর্যমূখী বাজারে আগুন লেগে ৮ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। তাৎক্ষনিক খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।ফায়ার সার্ভিস ও স্থানীয় ব্যবসায়ীরা জানান,সেলিম বেপারীর চায়ের দোকানের রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারনা হচ্ছে ।

উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র ঘটনাস্থ পরিদর্শন করে বলেন, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের আর্থিক ও টিন দিয়ে সাহায্য করা হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা ফজলুর রহমান জানান, চায়ের দোকানের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

http://www.anandalokfoundation.com/