13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতদের সঙ্গে ঐক্য নয়- হানিফ

admin
July 17, 2016 1:50 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার: যারা দেশের নিরীহ মানুষকে হত্যা করেছে  এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তাদের সঙ্গে কোনো ঐক্য হতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তবে তারা যদি এই সন্ত্রাসের পথ পরিহার করে তাহলে চিন্তা করা হবে বলেও জানান তিনি।

রোববার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের দীর্ঘদিনের পুরনো ভবনটি ভেঙে নতুন ভবন নির্মাণের কাজ উদ্বোধনকালে বিএনপির সঙ্গে ঐক্যের বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

ভবন ভাঙার বিষয়ে তিনি বলেন, ‘বহুতল ও দৃষ্টিনন্দন আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত দলীয় কার্যালয় নির্মাণের স্বার্থেই ভবনটি ভাঙা হচ্ছে। পুরনো এ বিল্ডিং ভেঙে নতুন ১০ তলা ভবন নির্মাণ করা হবে।’

এ সময় ছিলেন, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। তিনি এ ভবন নির্মাণের মূল দায়িত্বে রয়েছেন।

তিনি জানান, নতুন এ ভবনটি নির্মাণে ব্যয় হবে ১০ কোটি টাকা এবং সময় লাগবে দেড় বছর।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় গড়ে তোলা হবে অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন বহুতল ভবন। ১০ তলা এ ভবনে থাকবে ৬-৭ তলা পর্যন্ত আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের কার্যালয়। থাকবে সম্মেলন কক্ষ, সেমিনার কক্ষ, ডিজিটাল লাইব্রেরি, ভিআইপি লাউঞ্জ, ডরমেটরি, ক্যান্টিন ও সাংবাদিক লাউঞ্জ। আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য বেশ পরিসরে পৃথক কক্ষ ও সঙ্গে বেলকনি থাকছে।

পুরো কার্যালয়টি করা হবে ওয়াইফাই জোন। এরইমধ্যে কার্যালয়ের নতুন ভবনের থ্রিডি নকশা অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

http://www.anandalokfoundation.com/