13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সনাতন ধর্ম শিক্ষায় গীতা বিদ্যা নিকেতন উদ্বোধন

admin
February 9, 2019 6:01 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ সনাতন ধর্মের পরম পিতা পরমেশ্বর শ্রীকৃষ্ণের মুখামৃত শ্রীমদ্ভগবদগীতা শিক্ষার উদ্দেশ্যে উদ্বোধন হল গীতা বিদ্যা নিকেতন।

আজ ৯ই ফেব্রুয়ারী ২০১৯ইং, বাংলা ২৬ শে মাঘ ১৪২৫ বঙ্গাব্দ তারিখে বরিশালের গৌরনদী থানার বাটাজোর ইউনিয়নের অধিনস্থ দেওপাড়া গ্রামের বাইচখোলা দূর্গা মন্দির প্রাঙ্গনে এলাকার হিন্দু যুব সমাজ এবং ঢাকাস্থ বিশিষ্ট সমাজ সেবক শ্রী প্রমিথিয়াস চৌধুরী মহাশয়ের সহযোগিতায় সনাতন ধর্মাবলী মানুষের মাঝে গীতা জ্ঞান প্রচার ও প্রসারের লক্ষ্যে “গীতা বিদ্যা নিকেতন” উদ্বোধন করা হয়।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন-গীতা বিদ্যা নিকেতন এর উপদেষ্টা মন্ডলী বাবু সুকুমার চন্দ্র শিকারী, অসীম বকসী, সুধীর চন্দ্র রায়, নিরেন বেপারী, উজ্জল কুমার সরকার প্রমুখ ব্যক্তিবর্গ।

এছাড়াও কমিটির সভাপতি-শ্রী রতন গাইন সহ-সভাপতি-উজ্জল মন্ডল সম্পাদক-জয়ন্ত হালদার ও অনিমেষ বিশ্বাস প্রচার সম্পাদক-সাগর বাড়ৈ ও সাগর রায় শিক্ষিকা-শ্রীমতি আরতি রানী শিকারী সহ গীতা বিদ্যা নিকেতন এর ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকগন। প্রথমে প্রার্থনা দিয়ে শুরু করে বিশ্ব শান্তি কামনার মাধ্যমে শেষ করা হয়। সব শেষে শতাধিক ভক্তের মাঝে প্রসাদ ভোজনের ব্যবস্থা করা হয়।

http://www.anandalokfoundation.com/