13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীলঙ্কার বিপক্ষে আগামীকাল টেস্ট সিরিজে মাঠে নামবে বাংলাদেশ

Link Copied!

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর ঠিক আগে ইনজুরির মিছিল বাংলাদেশ দলে। একের পর এক ক্রিকেটারের ছিটকে পড়ার শঙ্কায় টাইগার শিবির। এরই মধ্যে আঙুলের চোটে ছিটকে গেছেন দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় মুশফিকুর রহিম। এবার শঙ্কা জেগেছে আরও দুই খেলোয়াড়কে নিয়ে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামীকাল শুক্রবার (২২ মার্চ) শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। এই টেস্টের আগের দিনও পিঠের ব্যথায় ভুগছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। দুই টেস্টের সিরিজের প্রথম টেস্টে তার খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

সিলেটে আজ টাইগারদের অনুশীলনে শরিফুলকে দেখা যায়নি। জানা গেছে, ওয়ানডে সিরিজ শেষে দলের সঙ্গে সিলেটে না গিয়ে ঢাকায় ফিরেছেন তিনি। ইনজুরি শঙ্কায় স্ক্যান করা হলেও কোনো চিড় ধরা পড়েনি তার। আজ সন্ধ্যার ফ্লাইটে সিলেট যাওয়ার কথা শরিফুলের।

ভারতের মাটিতে গত অক্টোবরে হওয়া ওয়ানডে বিশ্বকাপ থেকেই টানা খেলে যাচ্ছেন শরিফুল। বিশ্বকাপের পর ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি টেস্ট ও নিউজিল্যান্ডের মাটিতে ফিরতি সিরিজের সব কয়টি ম্যাচেই খেলেন তিনি।  দুই সপ্তাহ বিশ্রামের পর বিপিএলেও খেলেন তিনি। সেখানেও দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেন শরিফুল।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের সব কয়টি ম্যাচই খেলেছেন তিনি। টেস্ট সিরিজেও দলের প্রধান পেসার হওয়ার কথা তার, কিন্তু হোঁচট খেলেন ম্যাচ শুরুর ঠিক আগে।

http://www.anandalokfoundation.com/