13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের সমর্থন পেলেন খোকা সিকদার

admin
November 27, 2016 3:52 am
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধিঃ আসন্ন শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সমর্থন পেয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার। আজন্ম আওয়ামী পরিবারের সদস্য এ নেতাকে মনোনীত করায় জেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন তথা সর্বস্তরের মানুষের মাঝে বিরাজ করছে আনন্দের জোয়ার।

নেতবৃৃন্দ মনে করছেন জাতির জনকের কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সুদক্ষ রাজনৈতিক বিবেচক তিনি খোকা সিকদারের মত নিবেদিত মুজিব সৈনিককে জেলা পরিষদের মত গুরুত্বপুর্ণ স্থানের জন্য মনোনয়ন দিয়ে আবারো তার নজির রাখলেন। শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাড়াও তিনি পদ্মাসেতু বাস্তবায়ন পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ পাদুকা ব্যবসায়ী সমিতির সভাপতি। খোকা সিকদার ভেদরগঞ্জ উপজেলার লার্কাত্তা গ্রামের ঐতিহ্যবাহী সিকদার পরিবারে জন্মগ্রহন করেন। সৎ ন্যায় পরায়ন রাজনীতিক এ নেতা তার রাজনৈতিক জীবনে অসংখ্যবার রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে নির্যাতন ভোগ করেছেন। কোন ধরনের লোভ লালশাই তাকে মুজিব আর্দশের পথ থেকে বিচলিত বা পথভ্রষ্ট করতে পারেনি।

ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সরদার বলেন, আমাদের মজিব সৈনিকদের শেষ ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খোকা ভাইকে আসন্ন শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনের জন্য আওয়ামীলীগের প্রার্থী মনোনীত করেছেন। এটা প্রধানমন্ত্রীর সুবিচেনার বহিঃ প্রকাশ। তিনি তার বিবেচনায় যোগ্য লোককেই যথার্থ স্থান দিয়েছেন।

কেন্দ্রীয় যুবলীগ নেতা আলতাফ হোসেন বলেন, খোকা ভাই আমাদের সকলের প্রিয় মানুষ, তাকে নিয়ে কোন বির্তক নেই। জাতির জনকের কন্যা সবদিক বিবেচনা করে তাকে মনোনয়ন দিয়েছে। আমরা সবাই মিলে তার জন্য কাজ করবো ইনশাল্লাহ।

গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাঈন উদ্দিন পেয়াদা বলেন, খোকা ভাইকে দল মনোনয়ন দিয়েছে। আমরা দল করি তাই দলের বাহিরে আমরা যাবো না। আমরা দলীয় নির্দেশ অনুযায়ী কাজ করবো।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেন, খোকা ভাই ও আমি একই গ্রামের সন্তান। প্রধানমন্ত্রী তার সুবিবেচনায় যোগ্য মনে করে খোকা ভাইকে মনোনয়ন দিয়েছে। আমরা সবাই মিলে তার পক্ষেই কাজ করবো। দলের বিজয় সুনিশ্চিত করার জন্য যেখানে যা করা প্রয়োজন দলীয় ভাবে তাই করবো।

মনোনয়ন পাওয়ার পর ব্যক্তিগত প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সাবেদুর রহমান খোকা সিকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ প্রধান শেখ হাসিনা আমাকে এতদিন দলের দায়িত্বে দিয়েছিলেন। এবার দলের পাশাপাশি দেশ ও মানুষের কল্যাণে কাজ করার জন্য শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। আমি যেন বিজয়ী হয়ে সঠিক ভাবে আমার উপর ন্যাস্ত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারি তার জন্য দলের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগনের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।

http://www.anandalokfoundation.com/