13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম ও মিড ডে মিল’ বিষয়ক সেমিনার

admin
January 15, 2017 9:24 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৭ উপলক্ষ্যে ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম ও মিড ডে মিল’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৪ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খানের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রীপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মো. মাকসুদুর রহমান পাটওয়ারী।

বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর সরকারী কলেজের অধ্যক্ষ মনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহবুবা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মিজানুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউর রহমান, গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সগীর হোসেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল আহমেদ, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুকুল কুমার মৈত্র, ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মিল্টন রায়, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নলিনী রঞ্জন রায় ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ।

এছাড়াও সেমিনারে জেলার ছয়টি উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, সহকারী শিক্ষা কর্মকর্তা, একাডেমিক সুপার ভাইজার, ছয়টি উপজেলার ৩০টি মাধ্যমিক বিদ্যালয় ও ৩০টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কম্পিউটার শিক্ষক উপস্থিত ছিলেন।

সেমিনারে জেলার কতটি স্কুলে মাল্টিমিডিয়া ক্লাসরুম ও মিড ডে মিল চালু রয়েছে সে বিষয়ে তথ্য তুলে ধরা হয় এবং বক্তারা মাল্টিমিডিয়া ক্লাসরুম ও মিড ডে মিল এর সুবিধা-অসুবিধা নিয়ে বিস্তারিত বক্তব্য রাখেন।

http://www.anandalokfoundation.com/