13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বুধবার কোন রাশির জাতকদের দিন কেমন কাটবে

ডেস্ক
February 8, 2023 8:09 am
Link Copied!

আজ ৮ ফেব্রুয়ারি বুধবার চন্দ্র সিংহ রাশিতে সঞ্চার করবে। এদিন মাঝরাতের পর সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। বৃহস্পতি উত্তরাভাদ্রপদ নক্ষত্রের চতুর্থ পর্যায়ে প্রবেশ করে যাবেন। আবার আজ সারাদিন পূর্বাফাল্গুনী নক্ষত্রের প্রভাব থাকবে। বুধ ও সূর্য মকর রাশিতে এবং শনি ও শুক্র কুম্ভ রাশিতে বিচরণ করছে। গ্রহগতির এমন পরিস্থিতিতে আজ মিথুন রাশির জাতকদের লাভ হবে। বৃশ্চিক ও তুলা রাশির জাতকদের শুভ লাভের পরিস্থিতি থাকবে। অন্যান্য রাশির জাতকদের দিন কেমন কাটবে জেনে নিন।

মেষ রাশিফল (Aries Horoscope): মেষ রাশির ছাত্ররা আজ পড়াশোনায় সমস্যার মুখে পড়বেন। পাশাপাশি সন্তানের কারণে হতাশার শিকার হতে পারেন এই রাশির জাতকরা। এর ফলে মানসিক অবসাদ বৃদ্ধি পাবে। আপনাকে কোনও গোপন শত্রু বা বিরোধীও সমস্যায় ফেলতে পারে, তাই সতর্ক থাকুন। পরিজনদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। এর ফলে দুশ্চিন্তা কমবে। পারিবারিক ও পেশাগত জীবনে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় লাভের যোগ থাকছে।

পরামর্শঃ ৭৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে তাই সবুজ মুগডাল খান ও দান করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope): বৃষ রাশির জাতকদের আজকের দিনটি শান্তিপূর্ণ ভাবে কাটবে। আর্থিক দিক দিয়ে লাভের যোগ রয়েছে। রাজকীয় ক্ষেত্রে লাভ পেতে পারেন। জনসংযোগের ফায়দা হবে। আবার রোজগারের ক্ষেত্রে কোনও সুসংবাদ পেতে পারেন। নতুন সম্পর্কের ফলে লাভ হবে। ব্যবসায় প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। কোনও বিশেষ মামলায় বাবার সহযোগিতা লাভ করবেন। সন্ধ্যা নাগাদ কিছু ভুল ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে, যার ফলে আপনার সমস্যা বাড়বে। তাই সতর্ক থাকুন। ব্যক্তিগত জীবনের জন্য সময় বের করুন।

পরামর্শঃ ভাগ্য ৭৯ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে তাই সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope): মিথুন রাশির জাতকদের কোনও বিশেষ বস্তু হারিয়ে যাওয়ার বা চুরি হওয়ার ভয় থাকবে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করবেন। আর্থিক দিক দিয়ে পরিস্থিতি মজবুত হবে। পারিবারিক ব্যবসায় ধন বৃদ্ধির প্রবল যোগ দেখা দিচ্ছে। সন্তান ভালো সাফল্য পেতে পারে। ব্যবসায় নতুন চুক্তি পাওয়ায় লাভের সম্ভাবনা রয়েছে। ভবিষ্যৎ পরিকল্পনা তৈরি করতে ছাত্রদের প্রচুর সময় ব্যয় হবে, তবে এর জন্য চিন্তা করে যান। কোনও অভিজ্ঞ ব্যক্তির পথ প্রদর্শন পেতে পারেন। দাম্পত্য জীবনে পরিস্থিতি নিয়ন্ত্রেণে থাকবে। সুখে দিন কাটাবেন।

পরামর্শঃ ভাগ্য ৯৪ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে তাই গণেশকে ২১ গিঁঠ দূর্বা নিবেদন করুন।

কর্কট রাশিফল (Cancer Horoscope): কর্কট রাশির জাতকদের ব্যয় বাড়বে আজ। কিন্তু ভালো ধনলাভের যোগ রয়েছে। রোজগারের ক্ষেত্রে কিছু সুযোগ পেতে পারেন এই রাশির জাতক। সন্তানের সমস্ত কর্তব্য সঠিক ভাবে পালন করতে পারবেন। নতুন ব্যবসা করছেন যাঁরা, তাঁদের ভালো লাভ হবে। কর্মক্ষেত্রে আপনার হাতে যে কাজ রয়েছে, তার দ্বারা আপনার প্রভাব আরও বাড়বে। কাজে সাফল্য লাভ করবেন। সন্ধ্যাবেলা ধর্মীয় কাজে সময় কাটবে।

পরামর্শঃ আজ ৯৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন তাই গণেশ চালিসা পাঠ করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope): সিংহ রাশির জাতকদের ব্যয় বাড়বে। স্বাস্থ্যও দুর্বল থাকতে পারে। বিরোধীদের সংখ্যাও বাড়বে, তবে তাঁরা নিজেদের মধ্যেই বিবাদে জড়িয়ে থাকবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নানান ধরনের সমস্যার মুখে পড়বেন। পারিবারিক জীবনে ভাই-বোনের সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যক্তিগত জীবনে রোম্যান্স থাকবে। আবার প্রেমীর সাফল্যে আনন্দিত থাকবেন। পড়ুয়ারা আজ সফল হবেন। চোখে সমস্যা হতে পারে। অযথা দৌড়ঝাপ করতে পারেন। ব্যবসায় বিদেশি মাধ্যমে ইতিবাচক ফলাফল লাভ করবেন।

পরামর্শঃ ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে তাই গোরুকে সবুজ ঘাস ও গুড় খাওয়ান।

কন্যা রাশিফল (Virgo Horoscope): কন্যা রাশির জাতকরা আজ নতুন গাড়ি কেনার কথা চিন্তাভাবনা করতে পারেন। বাকচাতুর্য ও কর্মকুশলতার জোরে আটকে থাকা কাজ সম্পন্ন করতে পারবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব ছড়িয়ে পড়বে। একাধিক বন্ধুর সাহায্য করবেন আজ আপনি। রোজগারের জন্য যে চেষ্টা করছেন, তাতে সাফল্য লাভ করবেন। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হবে। আবার আজ কোনও আইনি মামলায় জয়ী হতে পারেন। এর ফলে পরিবারের আনন্দের পরিবেশ দেখা দেবে।

পরামর্শঃ আজ ৭৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। দুর্গার পুজো করুন ও দুর্গা চালিসা পাঠ করুন।

তুলা রাশিফল (Libra Horoscope): আজ তুলা রাশির জাতকদের চারপাশের পরিস্থিতি তাঁদের জন্য একটি সুখকর পরিবেশ গড়ে তুলবে। পরিজনদের মাঝে ভালোবাসা থাকবে। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান আয়োজনের সম্ভাবনা রয়েছে। লেনদেনের সমস্যা থেকে মুক্তি পাবে। আর্থিক পরিস্থিতি উন্নত হওয়ায় ঋণ শোধ করতে কোনও সমস্যা হবে না। হাতে টাকা আসতে পারে। ব্যক্তিগত জীবনে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। এমনকি কোনও যাত্রায় যাওয়ার পরিস্থিতি তৈরি হবে। সরকারি বিষয়ে সাফল্য ও আর্থিক লাভ হবে।

পরামর্শঃ ৬৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। গণেশের পুজো করুন ও দূর্বার সঙ্গে সিঁদূর নিবেদন করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope): বৃশ্চিক রাশির জাতকরা কোনও ঝুঁকিপূর্ণ লগ্নি করে থাকলে, তা থেকে সাফল্য লাভ করবেন। কোনও তীর্থ স্থানের যাত্রা করলে মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন। শ্বশুরবাড়ির সঙ্গে সুসম্পর্কের লাভ ভোগ করবেন। পাশাপাশি জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন, তবে তাঁর স্বাস্থ্য দুর্বল হতে পারে। আইন-আদালতের মামলায় ইতিবাচক ফলাফল পাবেন। রোজগারের ক্ষেত্রে সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়ীরা অর্থের নতুন উৎস পাবেন। এর ফলে তাঁদের লাভের যোগ রয়েছে।

পরামর্শঃ আজ ৬১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope): ধনু রাশির পড়ুয়াদের লাভ হবে। আজ সাফল্যের জন্য অধিক চেষ্টা করতে হবে এই রাশির জাতককে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তির জন্য অনুকূল দিন। কর্মক্ষেত্রে বিরোধীরাও আপনার প্রশংসা করবেন। শাসন ও প্রশাসনিক স্তরের ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ঠতার সুফল পাবেন। শ্বশুরবাড়ির তরফে কোনও লাভ অর্জন করতে পারেন। পারিবারিক ব্যবসা করে থাকলে, তাতে অগ্রসর হওয়ার জন্য পরিজনদের সঙ্গে আলোচনা করার সুযোগ পাবেন আজ। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

পরামর্শঃ ভাগ্য আজ ৯৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশ পুজোর পর দরিদ্র পোশাক ও ভোজন দান করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope): মকর রাশির জাতকরা আজ সামাজিক ক্ষেত্রে প্রতিষ্ঠা লাভ করবেন। পারিবারিক দায়িত্ব পূরণ করতে পারবেন। আজ পারিবারিক ও আর্থিক বিষয়ে ভালো সাফল্য অর্জন করবেন এই রাশির জাতকরা। রোজগারের ক্ষেত্রে যে প্রচেষ্টা চালাচ্ছেন তা সফল হবে। চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্র সহকর্মীদের সহযোগিতা ও ভালোবাসা পাবেন। এর ফলে আপনার মনে আবেগ দেখা দেবে। এই রাশির অবিবাহিত জাতকরা সুসংবাদ পেতে পারেন। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। সন্ধ্যাবেলা কারও সঙ্গে অযথা বিবাদে জড়াবেন না।

পরামর্শঃ ভাগ্য আজ ৯৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশের পুজো ও গণেশ চালিসা পাঠ করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope): কুম্ভ রাশির জাতকদের পারিবারিক জীবন সুখপূর্ণ থাকবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। তবে ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। তা না-হলে প্রেম জীবনে অবসাদ বাড়তে পারে। এমন কোনও সংবাদ পেতে পারেন যার ফলে আকস্মিক যাত্রা করতে হতে পারে। ব্যবসায় উন্নতি হবে। বিদেশ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্য দুর্বল হতে পারে। অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে।

পরামর্শঃ ৭১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বজরংবলীকে বোঁদের ভোগ নিবেদন করুন।

মীন রাশিফল (Pisces Horoscope): মীন রাশির জাতকরা ছোট ছোট কথায় তর্কে জড়িয়ে পড়বেন না। ছাত্রদের ভবিষ্যতের নতুন পরিকল্পনায় কাজ করার সুযোগ পাবেন। একাগ্রতার সঙ্গে এর প্রস্তুতি নেবেন এই জাতকরা। কারও সঙ্গে টাকার লেনদেন করবেন না। আত্মীয়দের সঙ্গে আর্থিক লেনদেনে জড়াবেন না, তা না-হলে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। ধর্মীয় যাত্রা, দান-পুণ্য করার সৌভাগ্য লাভ করবেন। তবে এই যাত্রা খুব একটা ভালো হবে না, তাই সতর্ক থাকুন। চাকরিজীবীদের জন্য দিন মজবুত। ব্যবসায় ভালো লাভের পরিস্থিতি তৈরি হচ্ছে।

পরামর্শঃ আজ ৬২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। তুলসীকে দুধ ও জল অর্পণ করুন।

http://www.anandalokfoundation.com/