13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রণবীর-ক্যাটরিনার চুম্বনরত ছবির জন্য প্রশ্নের সম্মুখীন ক্যাট

admin
January 6, 2016 1:44 pm
Link Copied!

বিনোদন ডেস্ক: রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের সম্পর্কে ফাটল ধরেছে কিছুদিন আগেই এরকম গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু সেই গুজবকে উড়িয়ে দিয়ে সম্প্রতি দেখা যায় রণবীর-ক্যাটরিনার চুম্বনরত একটি ছবি। এরপর সেই ছবি নিয়ে অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে ক্যাটরিনাকে।

নিউ ইয়ার ইভে ব্যালকনিতে সেই চুম্বন এবং চুম্বনরত ছবির ব্যাপারে মুখ খুলেছেন ক্যাট। ৪ জানুয়ারি সোমবার ফিতুর সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে ক্যাটরিনাকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেন, ‘সেই ছবি কোথায়? আমাকে দেখান।’

প্রশ্নের উত্তরে যখন সাংবাদিকরা বলেন সেই ছবি খবরের কাগজ ও ওয়েবসাইটে আছে, তিনি বলেন, ওহ! সঙ্গে সঙ্গে পাশ থেকে আদিত্য রয় কাপুর বলে ওঠেন, ছবিটি তাহলে ফটোশপ করা। আমাকে বের করে দিয়ে রণবীরকে ঢোকানো হয়েছে।

আদিত্যর মজায় যোগ দেন ক্যাটরিনাও। এ বলি সুন্দরী মজা করে বলেন, ‘আমি কখনই তোমাকে ছেঁটে দেব না।’

ক্যাটরিনা এখন ব্যস্ত ফিতুর সিনেমার শুটিং নিয়ে। শোনা যায়, নিউ ইয়ার রাতে শুটিং শেষে রাত সাড়ে ১০ টা নাগাদ ক্যাটরিনা বান্দ্রায় ফ্ল্যাটে এসে পৌঁছান। এরপর ব্যালকনিতে আসতে দেখা যায় রণবীরকে। তার পরেই দুজনের সেই ঘনিষ্ঠ মুহূর্ত। আলিঙ্গন এবং চুম্বন। প্রায় দেড় ঘণ্টা ব্যালকনিতেই সময় কাটান তারা। আর সেই মুহূর্ত ধরা পড়ে ফটোসাংবাদিকের ক্যামেরায়। এরপর ছড়িয়ে পড়ে ওয়েবসাইটে এবং সংবাদমাধ্যমে।

http://www.anandalokfoundation.com/