13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শ্রী শ্রী স্বরস্বতী পূজা উদযাপন

admin
February 11, 2019 5:15 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর: সারা দেশের ন্যায় মেহেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সনাতন ধর্মালম্বীদের বিদ্যা ও জ্ঞানের দেবী শ্রী শ্রী স্বরস্বতী পূজা উদযাপন করা হয়েছে।

গতকাল রবিবার সকালে মেহেরপুর সরকারি কলেজ,মেহেরপুর সরকারি মহিলা কলেজ, মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বরস্বতী পূজা অনুষ্ঠিত হয়। এদিন সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর কেএম সোলায়মান প্রদীপ জ্বালিয়ে মহিলা কলেজে স্বরস্বতী পূজা সুচনা করেন।এসময় সেখানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ রাফিকুল ইসলাম,শিক্ষক পরিষদের সম্পাদক মুন্শী রাশিদুল হক, ডা.গাজী রহমান প্রমুখ।পরে সেখানে প্রসাদ বিতরণ করা হয়।

এদিকে স্বরস্বতী পূজা উপলক্ষে জেলা প্রশাসক মোঃ আতাউল গনি এ দিন দুপুরে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সরস্বতি পূজা পরিদর্শন করেন। এসময় তিনি মিষ্টি বিতরণ করেন এবং বলেন ধর্ম যার যার, উৎসব সবার। এসময় মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণু পদ পাল,সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদা আখতার উপস্থিত ছিলেন। অপরদিকে মেহেরপুর সরকারি কলেজে প্রদীপ জ্বালিয়ে স্বরস্বতী পূজা সুচনা করেন জেলা জজ কোর্টের পি,পি এ্যাড পল্লব ভট্টাচায ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক শ্বাস্বত নিপ্পন,কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরত-ই-খোদা রুবেল, সাধারন সম্পাদক মাসুদ রানা সহ ছাত্র-ছাত্রী বৃন্দ। এ ছাড়াও জেলার বিভিন্ন স্থানে বিদ্যা ও জ্ঞানের দেবী শ্রী শ্রী স্বরস্বতী পূজা উদযাপন করা হয়।

http://www.anandalokfoundation.com/