13yercelebration
ঢাকা

মেলানিয়ার ফার্স্ট লেডি না হওয়ার ইচ্ছা

সুমন দত্ত
July 1, 2024 7:59 am
Link Copied!

নিউজ ডেস্ক: রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪-এ তার নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। তবে ৭৮ বছর বয়সী ট্রাম্প প্রেসিডেন্ট হলে হয়তো তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে খুব বেশি অ্যাকশনে দেখতে পাবেন না। ফার্স্ট লেডি

পেজ সিক্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে চুক্তি করেছেন মেলানিয়া ট্রাম্প। একটি সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, “মেলানিয়া তার স্বামীর সাথে একটি চুক্তি করেছেন, তিনি যদি রাষ্ট্রপতি নির্বাচনে জয়ী হন তবে তিনি ২৪/৭ ফার্স্ট লেডির দায়িত্বে থাকবেন না।”

প্রতিবেদনে বলা হয়েছে সাবেক ফার্স্ট লেডি এই চুক্তি করেছেন কারণ তিনি তার ছেলে ব্যারন ট্রাম্পের সাথে আরও বেশি সময় কাটাতে চান। ব্যারন ট্রাম্পের বয়স ১৮ বছর এবং তিনি শীঘ্রই নিউ ইয়র্ক সিটির একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন বলে জানা গেছে।

জীবনের এই পরিবর্তনে ট্রাম্প পরিবারকে সাহায্য করতে চান মেলানিয়া ট্রাম্প।

সূত্র মতে, “তিনি একজন সক্রিয় মা এবং প্রতি মাসের কিছু অংশ এবং সম্ভবত প্রতি সপ্তাহে নিউ ইয়র্ক সিটিতে কাটানোর পরিকল্পনা করছেন,”

“ব্যারন আগে কখনই সম্পূর্ণ একা ছিল না, কলেজে একজন নবীন হওয়া এবং রাষ্ট্রপতির ছেলে থাকার অতিরিক্ত চাপের সাথে থাকতে হয়েছিল তাকে।

সূত্রটি বলেছে, ” ব্যারনের প্রতি অতিরিক্ত মনোযোগ দেওয়াটা মেলানিয়াকে চিন্তিত করছে, এর আগে তার স্কুলে সিক্রেট সার্ভিস সবসময় ব্যারনের জন্য ছিল।”

এদিকে ৫ নভেম্বর ভোটের আগে ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেনের মধ্যে কঠিন লড়াই চলছে। তারা সেই সমস্ত আমেরিকানদের আকৃষ্ট করার চেষ্টা করছে যারা এখনও তাদের সিদ্ধান্ত নিতে পারেনি।

http://www.anandalokfoundation.com/