13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মিশরের একটি বিমানের বোমা আতঙ্কে জরুরী অবতরণ

admin
November 19, 2015 11:46 pm
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: মিশরের অবকাশযাপন কেন্দ্র হুরগাদাগামী একটি বিমানের এক যাত্রী তথ্য দেন যে বিমানে বোমা রয়েছে- এমন তথ্য দেওয়ার পরপর বিমানটি বুলগেরিয়ায় জরুরি অবতরণ করেছে। বুধবার ভোরে বিমানটি কৃষ্ণসাগর তীরবর্তী বুরগাস বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, বিমানটিতে মোট ১৬১ জন আরোহী ছিল। বুরগাস বিমানবন্দরে অবতরণের পরপর বিমানটির সব যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। তবে বিমানের ভেতর থেকে কোনো ধরনের বিস্ফোরক পাওয়া যায়নি। এ ঘটনার পর বিমানবন্দরটি তাৎক্ষণিকভাবে বন্ধ ঘোষণা করা হয়।

বিমানবন্দরের এক কর্মকর্তা বলেন, ‘বিমানে বোমা রয়েছে জানিয়ে ওয়ারস থেকে হুরগাদাগামী এলএলপি ৮০১৫ ফ্লাইট স্থানীয় সময় ভোর ৫টা ৪৮ মিনিটে জরুরি অবতরণ করে।’

পুলিশের মুখপাত্র জানিয়েছেন, যেই যাত্রীটি বিমানে বোমা আছে বলে ক্রুদের সতর্ক করেছিল, সে মদ পান করেছিল কি না, তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত মাসে মিশরের অবকাশযাপন কেন্দ্র শার্ম আল শেখ যাওয়ার পথে রাশিয়ার একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছিল। রাশিয়ার গোয়েন্দা কর্মকর্তা মঙ্গলবার জানিয়েছেন, যে বোমাটি বিস্ফেরিত হয়েছিল তা বিমানের এক যাত্রীর কাছে ছিল। ইসলামিক স্টেট এ ঘটনায় দায় স্বীকার করেছিল।

http://www.anandalokfoundation.com/