13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে থাকতে দিব না, তোদের ভারত পাঠাবো মালাউন

Rai Kishori
August 7, 2020 11:54 pm
Link Copied!

মালাউনদের যেকোন বয়সের যারে সামনে পাবো শুধু মারবো। ওদের বাংলাদেশে থাকতে দিব না। তোদের ভারত পাঠাবো মালাউন। পিরোজপুরের নাজিরপুরে হিন্দু পরিবারটিকে হুমকি দিয়ে এমন হুমকি দিয়ে এসব বলেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর বাসার তত্বাবধায়ক আবুল বাশারের সহযোগী চাঁন মিয়া।
ঘটনার সূত্রপাত গত ৫-০৮-২০২০তারিখ বুধবার দুপুরের দিকে পিরোজপুরের নাজিরপুর থানার বৈবুনিয়া নিবাসী নরোত্তম বিশ্বাস কালুর ছেলে (৭ বছর) আর আবুল বাশারের ছেলে(১০ বছর) সাইকেলের টায়ার নিয়ে খেলতে খেলতে মারামারি করে। সেখানে জামাত নেতা চাঁন মিয়ার ভাইপো ও ছিলো। চাঁন মিয়ার ভাইপো নরোত্তম কালুর ছেলেকে ধরে রেখেছিলো আর বাশারের ছেলে ওকে মারতেছিলো। কান্না শুনে নরোত্তম কালুর স্ত্রী দৌঁড়ে গিয়ে মারামারি থামিয়ে দেয়ার চেস্টা করে নিজের ছেলেকে নিয়ে আসে। বাশারের ছেলে বাড়ি গিয়ে ওর মা কে নালিশ করে। ঘটনার সময় নরোত্তম কালু বাড়িতে ছিলো না। বাড়ি এসে এসব শুনে তার স্ত্রী আর মাকে বাশারের বাড়ি পাঠায় মিটিয়ে ফেলতে। ওখানে কালুর স্ত্রীর সাথে বাসারের স্ত্রীর একটা মিমাংসা হয়ে যায়। ঐদিনই রাত সাড়ে ৮টায় বাড়ি থেকে ডেকে এনে বাশারের ভাই শাহাবুদ্ধিন ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে নরোত্তম বিশ্বাসকে পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজনের সহায়তায় সে বাড়িতে আশ্রয় নিয়ে চিকিৎসা নেয়। করোনাকালীন সময়ে দূরে চিকিৎসা নিতে যাওয়া ও সম্ভব হয়নি।
প্রতিদিন আবুল বাশারের ভাই সাহাবুদ্দিন ও তার বাহিনী নিয়ে নরোত্তম কালুদের বাড়ির আশে পাশে মহড়া দিচ্ছে।
নরোত্তম কালু দি নিউজের প্রতিনিধিকে জানান, বাশারের স্ত্রী বিষয়টিকে মিমাংসা করে দিয়েছি। তবুও বাশারের ভাই শাহাবুদ্দিন ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে আক্রমণ করে পিটিয়ে মারাত্মক আহত করে। এবং দেশ ছেড়ে চলে যেতে প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছেন।
মামলা কেন করেননি এ প্রসঙ্গে নরোত্তম বিশ্বাস বলেন, আমার টাকা নেই, ক্ষমতা নেই, আমার মামলা পুলিশ নিবে না। সব ক্ষমতা উনাদের। পালিয়ে বেড়ানো ছাড়া আমাদের কি আর করতে পারি।
স্থানীয় প্রতিবেশী জানান, চরম আতঙ্কে নরোত্তম কালু ও তার পরিবারের দিন কাটছে। তার হয়তো ভারতে চলে যাওয়া ছাড়া কোন পথ থাকলো না কেননা এর আগেও একবার চাঁন মিয়া(জামাত নেতা) তাকে হুমকি দিয়ে বলেছিলো, বাংলাদেশ আমাদের, বাঁচতে চাইলে তোরা ভারত পালা।
উল্লেখ্য, গত বছর নরোত্তম কালুর জমি উপর দিয়ে রাস্তা তৈরি করতে বাঁধা দেওয়া সত্ত্বেও বাশার হিন্দু পরিবারটির জমি দখল করে রাস্তা নির্মান করে।
জানাযায়,  আবুল বাসার কিছু দিন আগেও ঢাকা টু নাজিরপুর দোলা গাড়ির কন্ট্রাক্টর এর কাজ করত। শ ম রেজাউল করিম সাহেব মন্ত্রীত্ব পাওয়ার পর মন্ত্রী মহোদয় তাকে উনার ঢাকার সরকারী বাসায় নিয়ে তত্ত্বাবধায়কের দায়িত্ব দেন। এখন বাশারের সররকারি খাস ভূমি বাড়িতে বিল্ডিং। বাশারের ভাই শাহাবুদ্দিন ও বাশারের সহযোগী চাঁন মিয়া হিন্দু পরিবারটিকে নিয়মিত হুমকি দিয়ে বলছে, মালাউনদের যেকোন বয়সের যারে সামনে পাবো শুধু মারবো। ওদের বাংলাদেশে থাকতে দিব না। তোদের ভারত পাঠাবো মালাইনরা। বাশারের ক্ষমতায় এরা এমন সাম্প্রদায়িক দাঙ্গার সাহস পায়।
http://www.anandalokfoundation.com/