13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় ২৬ হাজার পিস ভারতীয় শাড়ী জব্দ, ১৫ পাচারকারী গ্রেপ্তার

Ovi Pandey
February 20, 2020 11:31 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি: ভোলার চর কুকরি-মুকরি এলাকা থেকে ২৬ হাজার পিস ভারতীয় শাড়ী জব্দ করেছে কোস্টগার্ড, যার আনুমানিক মূল্য ১০ কোটি টাকা । এ সময় একটি ভারতীয় ট্রলার ৪ ভারতীয় নাগরিক সহ ১৫জন পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সকালে ভোলা খেয়াঘাট এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোন অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণ জোনের লে. বিএন মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ। আটককৃতরা হলেন- ভারতীয় নাগরিক রমেশ দাশ, পরান দাশ, সুভাশ মন্ডল, লক্ষন দাশ এবং বাংলাদেশিদের মধ্যে রয়েছে জসিম উদ্দিন, মাহমুদুল হাসান, সনজিত মালো, মো. হানিফ, মো. আবু বক্কর, সোবাহান মৃধা, উত্তম কুমার দাস, রবিন কুমার দাশ, বালা চাঁদ, মৃনাল চন্দ্র ও মো. মিজান। এদের বাড়ি পটুয়াখালী ও বরগুনা জেলায়।

তিনি জানান, ভারত থেকে ট্রলার যোগে অবৈধ পথে শাড়ি নিয়ে গত ১৬ তারিখ রাতে ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি এলাকার সোনার চর আসলে কোস্টগার্ড গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় ওই ট্রলার থেকে ২৬ হাজার পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১০ কোটি টাকা। এছাড়াও এর সাথে জড়িত ৪ ভারতীয় নাগরিক ও ১১ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের আইনি প্রক্রিয়া শেষে চরফ্যাশনের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়েছে এবং জব্দকৃত শাড়ি ভোলা পুলিশের কাছে হস্তন্তর করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/