13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে জোড়া খুনের ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার

Link Copied!

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলোচিত জোড়া খুন হওয়া এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম-সেবা।
শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলার তুজারপুরের জান্দি এলাকার হত্যাকান্ড সংঘটিত ঘটনাস্থলে তিনি পরিদর্শনে যান। ঘটনাস্থল পরিদর্শন শেষে খুন হওয়া পরিবারদের সান্ত্বনা দেন। এছাড়া অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দেন পুলিশ সুপার।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজাসহ অত্র ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
এর আগে বৃহস্পতিবার (৭ এপ্রিল) দিনগত রাত ১১ টার দিকে উপজেলার স্থানীয় পোদ্দার নামক বাজার থেকে মোটরসাইকেলে তিন বন্ধু বাড়ী ফেরার পথে সন্ত্রাসী হামলায় ছলেমান শরীফ (৩৫) ও কামরুল মাতুব্বর (৩২) নৃশংস হত্যাকান্ডের শিকার হয়। এসময় গুরুতর আহত হন অপর বন্ধু আমিনুল।
এব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী গণমাধ্যমকে বলেন, এলাকায় আধিপত্যকে কেন্দ্র করে এই নৃশংস হত্যাকান্ডের ঘটনা শুনে তাৎক্ষণিক রাতেই এলাকায় গিয়েছিলাম। একজন ঘটনাস্থলে নিহত হন আরেক জন ঢাকায় মারা যায়।
তিনি বলেন, এই সন্ত্রাসী হামলার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
http://www.anandalokfoundation.com/