13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বোদায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

admin
September 2, 2018 6:41 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ  পঞ্চগড়ের বোদায় নানা আয়োজনে সনাতন ধর্মালম্বীরা শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন করেছে।

২ সেপ্টেম্বর (রবিবার) সকালে শ্রী শ্রী গোবিন্দ জিউ মন্দিরের আয়োজনে মন্দির প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বোদা পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মন্দির প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

পরে শ্রী শ্রী গোবিন্দ জিউ মন্দির প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শ্রী শ্রী গোবিন্দ জিউ মন্দিরের সভাপতি অবসরপ্রাপ্ত প্রকৌশলী শ্যাম পদ ঘোষের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মোঃ নুরুল ইসলাম সুজন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বোদা উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মোঃ ওয়াহিদুজ্জামান সুজা, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ ফারুক আলম টবি, বোদা থানার অফিসার ইনচার্জ এ,কে,এম নুরুল ইসলাম, শ্রী শ্রী গোবিন্দ জিউ মন্দিরের সাধারণ সম্পাদক রনজিৎ কিশোর দত্ত হাবু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রবিউল আলম সাবুল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা শ্রী কৃষ্ণের জন্মষ্টমীতে ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দেশ ও দশের শান্তি কামনা করা হয়।

http://www.anandalokfoundation.com/