13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিরোধীপক্ষের পোলিং এজেন্ট দেখিনি: নির্বাচন কমিশনার

admin
December 30, 2018 2:08 pm
Link Copied!

চলমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুটি আলাদা আলাদা ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ও রফিকুল ইসলাম। ভোট প্রদান শেষে সাংবাদিকদের জানিয়েছেন যে, তারা কোন বিরোধীপক্ষের পোলিং এজেন্ট দেখেননি।

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ইস্পাহানি বালিকা বিদ্যালয়ে ও রফিকুল ইসলাম লেক সার্কাস স্কুল ভোট কেন্দ্রে ভোট প্রদান করেন। মাহবুব তালুকদার বলেন, ভোট কেন্দ্রে বিরোধীপক্ষের কোন পোলিং এজেন্ট দেখেনি তিনি।

রফিকুল ইসলাম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সকাল থেকে অনেক অভিযোগ এসেছে। আপনারা নিজের বিবেককে প্রশ্ন করেন, উত্তর প্রতিফলিত হবে যে কেমন ভোট চলছে? কমিশনার হিসেবে শুধু একক দায়িত্ব আছে বলে আমি মনে করি না।

বিরোধী পক্ষের পোলিং এজেন্টদের বের করে দেয়া হচ্ছে, এমন অভিযোগের বিষয়ে ইসি বলেন, ‘এটা নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। এসব প্রশ্নের জবাব দেয়ারও আমার কোনো প্রয়োজন নেই।

মাহবুব তালুকদার বলেন, একটি অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন জাতির প্রত্যাশা। এ নির্বাচন অবশ্যই হতে হবে গ্রহণযোগ্য ও বিশ্বাসযোগ্য।

অন্যদিকে নির্বাচন কমিশনার রফিকুল ইসলামও বলেছেন তিনি যে কেন্দ্রে ভোট দিয়েছেন সেই কেন্দ্র ছাড়াও আরেকটি কেন্দ্র পরিদর্শন করেছেন। এই দুই কেন্দ্রে তিনি কোনো বিএনপির এজেন্টের দেখা পাননি।

http://www.anandalokfoundation.com/