13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিচারপতি, কূটনীতিকদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী

admin
May 23, 2018 10:35 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বিচারপতি, কূটনীতিক এবং সরকারের সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতারের আগে প্রধানমন্ত্রী আগত অতিথিদের বিভিন্ন টেবিল ঘুরে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের সব শহিদ, জাতীয় চার নেতা এবং শহিদ মুক্তিযোদ্ধাদের জন্যও পরম করুণাময়ের দরবারে দোয়া করা হয়।  বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ এহসানুল হক মোনাজাত পরিচালনা করেন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আইনমন্ত্রী আনিসুল হক, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক, মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, মুখ্য সচিব নজিবুর রহমান এবং তিন বাহিনীর প্রধানগণ ইফতারে উপস্থিত ছিলেন।

এছাড়া আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, পুলিশের মহাপরিদর্শক, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়াসহ বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনাররা ইফতার অনুষ্ঠানে যোগদান করেন।

http://www.anandalokfoundation.com/