13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির চেয়ারম্যান প্রার্থী শেখ আমিনুর রহমান’র গণসংযোগ

admin
March 9, 2016 7:27 pm
Link Copied!

এস.এম মফিদুল ইসলাম, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি :তালার ৮ নং মাগুরা ইউনিয়নের বিএনপি’র মনোনীত চেয়ারম্যান প্রার্থী শেখ আমিনুর রহমান ধানের শীষ প্রতীক নিয়ে ইউনিয়ন ব্যাপী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। মাগুরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি দীর্ঘদিন যাবত সুনামের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এবার তৃণমুলের মতামতের ভিত্তিতে দলীয় মনোনয়নে তিনি ধানের শীষ প্রতীকে প্রার্থী হিসেবে মনোনীত হন।

গতকাল বিকালে তিনি ইউনিয়নের ক্ষত্রিয় পাড়ায় গণসংযোগ কালে ধানের শীষ প্রতীকে হ্যান্ডবিল বিতরণ করেন। এর আগে সকালে তিনি বালিয়াদহ, ফলেয়া, চাদকাটি, মাগুরা ডাঙা, বলরামপুর সহ বিভিন্ন গ্রামে গণসংযোগ ও হ্যান্ডবিল বিতরণ ও ভোটারদের কাছে দোয়া এবং সমর্থন প্রার্থনা করেন।

গণসংযোগ কালে ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল খালেক, ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব হোসেন বিশ্বাস, ৬ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক শেখ শাহিন ও বর্তমান মেম্বর বিএনপির নেতা আব্দুল আজিজ, মফিজুল ইসলাম, ফিরোজ সরদার, উপজেলা বিএনপির নেতা মাসুম শেখ দ্বীন মোহাম্মাদ, তুহিন ও আহম্মাদ আলী সহ অনেকে তার সঙ্গে ছিলেন।

এসময় তিনি ভোটারদের নিকট তার ব্যক্তিগত ও দলীয় পরিচয় তুলে ধরে। নির্বাচিত হলে তিনি দলমতের উর্দ্ধে থেকে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে স্থানীয় সরকার প্রশাসন পরিচালনা সহ সকল উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন।

http://www.anandalokfoundation.com/