13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল শের-ই বাংলায় করোনা ওয়ার্ডে পুলিশ কনস্টেবলের মৃত্যু

Rai Kishori
May 28, 2020 7:23 am
Link Copied!

করোনা উপসর্গ নিয়ে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে সোহেল মাহমুদ (৩৫) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার (২৭ মে) রাত সোয়া ১২টায় চিকিৎসাধীন অবস্থায় শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তার মৃত্যু হয়।

মৃত সোহেল মাহমুদ(৩৫) বরিশাল মেট্রোপলিটন পুলিশের প্রশিক্ষণ ও সমাজ কল্যাণ শাখায় কর্মরত ছিলেন। তার বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলার পাংগাশিয়া এলাকায়।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম পিপিএম এ বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বিকেলে সোহেল মাহমুদকে শ্বাসকষ্ট নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। রাত সোয়া ১২টার সময়ে তার মৃত্যু হয়। এছাড়া সোহেল রানা ডায়াবেটিস ও অ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন।

এ বিষয়ে শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, তীব্র শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া ওই পুলিশ সদস্যকে ভ্যান্টিলেশন দেওয়া হয়েছিল। তিনি করোনা আক্রান্ত কিনা তা নিশ্চিত না। মৃত্যর পরে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ বুধবার তা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হবে।

এদিকে বুধবার বরিশাল জেলায় নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়। যাদের মধ্যে শেবাচিম হাসপাতালের ১ জন চিকিৎসক, একজন নার্স, সিভিল সার্জন কার্যালয়ের একজন নার্স ও বরিশাল মেট্রোপলিটন পুলিশের একজন সদস্য রয়েছেন। এ নিয়ে বরিশাল জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৯৪ জন।

উল্লেখ্য, এ নিয়ে চলমান করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের ১৫ জন গর্বিত সদস্য দেশ মাতৃকার সেবা করতে গিয়ে আত্মোৎসর্গ করলেন।

http://www.anandalokfoundation.com/