13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু পরিষদের খাদ্যসামগ্রী, মাস্ক ও হ্যান্ড সানিটাইজার বিতরণ

Rai Kishori
April 5, 2020 3:23 pm
Link Copied!

বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে কোভিড করোনা-১৯ ভাইরাসের সংক্রমণে মহাবিপর্যয়ে পড়া হৃদদরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী, মাস্ক ও হ্যান্ড সানিটাইজার বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।

গতকাল সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় কলাবাগান, বশিরউদ্দিন রোড থেকে নেতৃবৃন্দ ১০০ পরিবারের মধ্যে এই সকল সাহায্য পৌঁছে দেন। বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয়, মহানগর, জেলা কমিটি, থানা শাখা এবং বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহ অনুরূপ কর্মসূচি দেশব্যাপী অব্যাহত রেখেছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই মানবিক কার্যক্রম চলবে।

এক বিবৃতিতে বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক মরণব্যাধি করোনা ভাইরাসে এ পর্যন্ত বিশ্বে ১১,৭২,৫৬৫ জন আক্রান্ত ও মৃত্যু ৬২,৮১১ জন হওয়ায় গভীর উদ্বেগ ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মানবতার এই চরম বিপর্যয়ে ধৈর্যধারণ ও সাহসিকতার সাথে পরিস্থিতি মোকাবেলার আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশে এই মরণব্যাধির প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তাই জনগণের প্রতি তার আহ্বান হলো স্বাস্থ্যবিধি মেনে চলুন, গুজবে কান দিবেন না, সরকারের দিক নির্দেশনা পালন করুন। গরীব, দুঃখী ও অসহায় মানুষের সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিন। বিপদেই মনুষত্বের পরিচয়। সরকারকে সহযোগিতা করুন। এই মহাবিপদ থেকে আল্লাহ আমাদের রক্ষা করবেন।

http://www.anandalokfoundation.com/