13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে ৭১টি গৃহহীন পরিবারে মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর

Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ীতে আশ্রায়ন প্রকল্প-২ এর ৪র্থ ধাপে ৭১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার আবাসনের ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

আজ (২২ মার্চ) বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ৪র্থ ধাপে আবাসন হস্তান্তর উদ্বোধন ঘোষনা দেওয়ার পর ফুলবাড়ী উপজেলার গৃহহীন ৭১টি আবাসন মালিকদের হাতে ঘরের চাবি ও জমির কবুলিয়ত দলিল হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম,সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল,পৌর মেয়র মাহামুদ আলম লিটন,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ শফিউল ইসলাম,দেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস,দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল  ইসলাম,বিভিন্ন সরকারী কর্মকর্তা,কর্মচারী,জনপ্রতিনিধি,গনমাধ্যমকর্মীসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম বলেন,ফুলবাড়ী উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ১ম ধাপে ১লক্ষ ৭১ হাজার দরে ৭৬৯টি ঘর,২য় ধাপে ১ লক্ষ ৯০ হাাজার টাকা দরে ২০০ ঘর,৩য় ধাপে ২ লক্ষ ৬৮ হাজার টাকা দরে ১৭৫টি ঘর ও চতুর্থ ধাপে ২ লক্ষ ৮৪ হাজার টাকা দরে ৭৩টি আবাসনের ঘর হস্তান্তর করা হয়। বর্তমানে ফুলবাড়ী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন ঘোষনা প্রক্রিয়াধিন আছে।

http://www.anandalokfoundation.com/