13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুর জেলা বিএনপির সংবাদ সম্মেলন

Link Copied!

দুই বছর পরে ঘোষিত জেলা বিএনপি ও শহর বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক সৈয়দ মোদাররেছ আলী ইছা ও সদস্য সচিব একে কিবরিয়া স্বপনের প্রতি অনাস্থা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে একাংশের নেতাকর্মীরা। এসময় তারা বলেন, ৭২ ঘন্টার মধ্যে এই কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষনার দাবী জানাচ্ছেন তারা। অন্যথায় আহবায়ক কমিটি থেকে তারা পদত্যগ করবেন বলেও জানান। 
 
রবিবার বেলা সাড়ে ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জুলফিকার হোসেন জুয়েল জানান , বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যা মামলায় সাজা নিয়ে দেশের বাইরে অবস্থান করছে এবং দেশের আইন শৃঙ্খলা চরম অবনতি , সরকারের সীমাহীন দুর্নীতি, লুটরাজ , বাজারে লাগামহীন দ্রব্যমুল্যের দাম বৃদ্ধি – এই সম্পস্ত অপকর্মের বিরুদ্ধে দলকে সুসংগঠিত এবং শক্তিশালী করার মাধ্যমে সরকার বিরোধী আন্দোলনের প্রস্তুতি চলছে । 
 
তিনি আরো জানান, ঠিক সেই সময় গত ১৫ ই এপ্রিল ২২ ইং ফরিদপুর জেলা বিএনপি এবং মহানগর বিএনপি গঠন করা হয়েছে। সেখানে দেঝা যাচ্ছে, যে ব্যক্তি দীর্ঘ ৩২ বছর জেলা বিএনপি সুসংগঠিত তো দুরের কথা দলকে ধ্বংস করেছে তাকেই আবার দায়িত্ব দেয়া হয়েছে এবং যাকে সদস্য সচিব করা হয়েছে যাকে, তিনি কিনা জেলা বিএনপির বিগত কমিটির একজন সদস্য হিসেবে দল করেছেন। কিবরিয়া স্বপনকে সদস্য সচিব করে অমর্যাদা করা হয়েছে বিগত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক , সাংগঠনিক সম্পাদক সহ অসংখ্য সম্পাদক বৃন্দকে।
উল্লেখ্য যাকে সদস্য সচিব করা হয়েছে সেই কিবরিয়া স্বপন যিনি ফরিদপুরের বিতর্কিত ব্যবসায়ী , বিশিষ্ট আঃ লীগার শ্রী যশোদা জীবন দেবনাথ এর অবৈধ টাকার বিনিময়ে দলের অভ্যন্তরে মারাত্নক ভাবে গ্রুপিং সৃষ্টি করে যেতা তার নেশা ও পেশা । শ্রী যশোদা জীবন দেবনাথ বিএনপি নেতা শহীদুল ইসলাম বাবুল এর ব্যবসায়ীক পার্টনার । বিএনপি নেতা বাবুলের মাধ্যমে ছাত্রদল, যুবদলের অসংখ্য রাজনৈতিক নেতা কর্মীর নীতি ও চরিত্র ধ্বংসের হয়ে যাওয়ার পথে ।
 
এসময় অন্যান্যের মধ্যে জেলা যুবদলের সাবেক সভাপতি ও সদ্য ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন খান পলাশ, যুগ্ম আহবায়ক খন্দকার ফজলুল হক টুলু, আলী আশরাফ নান্নু, দেলোয়ার হোসেন দিলা, সদস্য রাশিদুল ইসলাম লিটন, শহীদ পারভেজ, জাফর বিশ্বাস সহ শতাধীক নেতাকর্মী উপস্থিত ছিলেন।  সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশ করে নেতাকর্মীরা।
উল্লেখ্য, প্রায় ২ বছর কমিটি শূন্য থাকার পরে গত ১৫ এপ্রিল ফরিদপুর জেলা বিএনপির ও মহানগর বিএনপির আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়।
http://www.anandalokfoundation.com/