13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ অফিসার দম্পতির হাতে রক্তাক্ত হিন্দু পরিবারের ৪ সদস্য

Brinda Chowdhury
February 20, 2020 6:36 pm
Link Copied!

সুনামগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে  নীরিহ হিন্দু পরিবাবের ৪ সদস্যের মাথা, নাক, মুখ সহ শরীরের বিভিন্ন অংশে আঘাতে রক্তাক্ত জখম করে পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রহমান ও তার স্ত্রী।

গত ১৮ই ফেব্রুয়ারী মঙ্গলবার বিকালে সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর পুলিশ লাইন্স সংলগ্ন বিসিক শিল্প নগরীর মাঠে এই পুলিশ দম্পতি তাদের হাতে থাকা লাঠি দিয়ে নীরিহ হিন্দু পরিবাবের ৪ সদস্যের মাথা, নাক, মুখ সহ শরীরের বিভিন্ন অংশে আঘাতে রক্তাক্ত জখম করে পুলিশের এসআই আব্দুর রহমান এবং তার স্ত্রী।

জানা যায়, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পুলিশের এসআই আব্দুর রহমান তার পার্শবর্তী বাসিন্দা আমুদ বর্মনের ১০ বছরের পুত্র শুভঙ্কর বর্মন কে নির্মমভাবে পিটিয়ে আহত করলে শিশুটির আর্তচিৎকার শুনে তার পিসি জবা বর্মন ও মা শিউলী বর্মন তাকে রক্ষা করতে এগিয়ে এলে এসআই আব্দুর রহমান ও তার স্ত্রী উভয়ে মিলিতভাবে তাদেরকেও লাঠিপেটা করে আহত করে। তাদের অত্যাচারে শিউলী রানী বর্মণের কোলে থাকা ৮ মাসের কন্যা সন্তান মিষ্টি বর্ম্মণও রেহাই পায়নি।

ঘটনা জানতে পেরে স্থানীয় ওয়ার্ড কমিশনার সহ এলাকাবাসী ছুটে এসে আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। আহত শিউলী বর্ম্মণ ও জবা বর্ম্মণের নাক ও মাথায় গুরুতর আঘাত থাকায় তাদেরকে এক্সরে করার পরামর্শ দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। অসহায় দরিদ্র হিন্দু পরিবারটি অর্থাভাবে চিকিৎসা নিতে না পেরে এবং নির্যাতনকারী পুলিশ দম্পতির প্রাণনাশের হুমকি ধামকিতে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন।

প্রত্যক্ষদর্শী জানান, একজন আইনের লোক হয়ে নিরীহ নারী শিশুদের উপর এধরণের অমানবিক নির্যাতন মেনে নেওয়া যায়না। ওই পুলিশ কর্মকর্তা এবং তার স্ত্রীর দৃষ্টান্তমূলক শাস্তি সহ আহতদের সুচিকিৎসার দাবি জানাচ্ছি।

http://www.anandalokfoundation.com/