13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পুরুষরা শুয়োর প্রকৃতির

admin
June 17, 2018 1:26 pm
Link Copied!

বিনোদন ডেস্ক: প্রেমে ব্যর্থ হয়ে ‘পিরানহা থ্রি-ডি’ খ্যাত হলিউড তারকা অভিনেত্রী কেলি ব্রুক পুরুষদের ‘শুয়োর’ বলে অভিহিত করেছেন।

প্রাক্তন প্রেমিক বিলি জেন, জেসন স্টেটহাম এবং ব্রিটিশ রাগবি খেলোয়াড় ড্যানি সিপ্রিয়ানির সঙ্গে তার ভালোবাসার মুহূর্তগুলো স্মৃতিচারণা করতে গিয়ে তিনি এমন মন্তব্য করেন।

কেলি বলেছেন, এই অভিনেত্রীর সঙ্গে তার প্রাক্তন তিন প্রেমিকের কারোর সঙ্গেই সম্পর্ক মোটেও ভালো নয়। এমনকি এ অভিনেত্রী নাকি জেসন স্টেটহাম এবং ড্যানি সিপ্রিয়ানির সঙ্গে বিচ্ছেদের সময় তাদের ঘুষিও মেরেছিলেন। এখন তিনি আবারও তার প্রাক্তন দুই প্রেমিককে নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।

এই অভিনেত্রী বলেন, গত বছর ড্যানির সঙ্গে যখন ছাড়াছাড়ি হয়, তখন জেসন আমাকে ফোন করে বলেছিল, সে আমাকে এখনো ভালোবাসে। আমিও তাকে ভালোবাসি বলে জানিয়েছিলাম।

আমি মনে করেছিলাম, সে সত্যিই আমাকে ভালোবেসে ফোন করেছে। কিন্তু পরের দিন আমি জানতে পারি, জেসনের সঙ্গে রোজির ছাড়াছাড়ি হয়ে গেছে। আর এই কারণেই সে আমাকে ফোন করেছে। রোজির সঙ্গে তার সম্পর্ক আবার জোড়া লাগে। তার পর থেকে আমি আর তার কোনো খোঁজ পাইনি। আসলে পুরুষরা শুয়োর প্রকৃতির হয়।

বিলি জেন সম্পর্কে তিনি বলেন, জেন আমাকে ষাটের দশকের জেমস বন্ডকন্যা অথবা পঞ্চাশের দশকের গৃহিণীদের মতো মনে করত। আমি আমার পছন্দমতো চলার চেষ্টা করতাম। কিন্তু সে তাতে বাধা দিত। সে আমাকে দিয়ে সব মজা নেওয়ার চেষ্টা করত। আমি তার সঙ্গে প্রকৃত জীবন উপভোগ করতে পারতাম না।

http://www.anandalokfoundation.com/